ধুনটে মন্দিরের ভিত্তিস্থাপন কাজের উদ্বোধন

S M Ashraful Azom
0
ধুনটে মন্দিরের ভিত্তিস্থাপন কাজের উদ্বোধন
রফিকুল আলম,ধুনট (বগুড়া) : বগুড়ার ধুনট উপজেলার সদর ইউনিয়নের বিলকাজুলী-বথুয়াবাড়ি পঞ্চকোঠা শ্রীশ্রী হরিমন্দির ও সার্বজনীন দূর্গা মন্দিরের ভিত্তিস্থাপন কাজের উদ্বোধন করা হয়েছে।

গতকাল শনিবার দুপুর ১২টার দিকে বিলকাজুলী গ্রামের মন্দিরের ভিত্তিস্থাপন কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান এমপি।

বিলকাজলী বথুয়াবাড়ি পঞ্চকোঠা শ্রীশ্রী হরিমন্দির ও সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সহসভাপতি নিখিল চন্দ্র কর্মকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ধুনট থানার অফিসাস ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন, ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ধুনট উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক বাহাদুর আলী, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম, দপ্তর সম্পাদক আফসার আলী, ধুনট পৌর আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক আল আমিন তরফদার, ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাইদুল ইসলাম রনি ও বিলকাজুলী-বথুয়াবাড়ি পঞ্চকোঠা শ্রীশ্রী হরিমন্দির ও সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সভাপতি সুকুমার চন্দ্র শীল ও সাধারণ সম্পাদক নীলমণি চন্দ্র দাস প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top