ইসলামপুরে মদন মোহন পাল স্মৃতি বৃত্তি পরিক্ষার ফল প্রকাশ

S M Ashraful Azom
0
ইসলামপুরে মদন মোহন পাল স্মৃতি বৃত্তি পরিক্ষার ফল প্রকাশ
লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি :  জামালপুরের ইসলামপুরে থানা সদরে অবস্থিত আলোড়ন সৃষ্ঠিকারী শিক্ষা প্রতিষ্ঠান কনফিডেন্স চাইল্ড কেয়ার স্কুলের মদন মোহন পাল স্মৃতি বৃত্তি পরিক্ষার ফল প্রকাশ করে মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও চেক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার ওই বিদ্যালয় মাঠে এ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। পরিচালক রাজেশ কুমার পাল গুরুদাসের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এড জামার আব্দুন নাছের বাবুল,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান,ইসলামপুর সার্কেলের এএসপি মোঃ সুমন মিয়া,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন,রেজিনা আক্তার চায়না,সরকারী ইসলামপুর কলেজের উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ,প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ কামরুজ্জামান প্রমূখ।

অনুষ্ঠানে মেধা তালিকায় প্রথম স্থান অর্জনকারী শিক্ষার্থীদের স্বর্নের আংটি ও চেক প্রদান এবং দ্বিতীয় স্থান অধিকারী শিক্ষার্থীকে রৌপ্য চেইন প্রদান করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top