জেএসসি পরীক্ষা দেখতে এসে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল স্কুলছাত্রের

S M Ashraful Azom
0
জেএসসি পরীক্ষা দেখতে এসে সড়ক দূর্ঘটনায় প্রাণ গেল স্কুলছাত্রের
কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের কাজিপুরে মোটর সাইকেলযোগে জেএসসি পরীক্ষা দেখতে এসে শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সাথে মুখোমুখী সংঘর্ষে  প্রাণ গেল নূরী ইসলাম (১৫) নামের এক স্কুলছাত্রের। এ ঘটনায় আহত হয়েছে আরও দুই স্কুলছাত্র। শনিবার  সকালে দশটায় সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের দূবলাই এলাকায় নির্মানধীন টেক্সটাইল পলিটেকনিকের সামনে এ দূর্ঘটনা ঘটে।

নিহত নূরী ইসলাম সিরাজগঞ্জ সদর উপজেলার সড়াতৈল গ্রামের হাবিবুর রহমানের ছেলে। আহতরা হলো একই এলাকার  আল আমিনের ছেলে স্বপন মাহমুদ (১৫) ও মক্কের হোসেনের ছেলে আরমান হোসেন (১৫)। তারা সড়াতৈল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

কাজিপুর থানার পরিদর্শক (তদন্ত) গৌতম চন্দ্র মালী জানান, কাজিপুর আরডি উচ্চ বিদ্যালয়ে জেএসসি পরীক্ষা দেখতে মোটর সাইকেলযোগে আসছিলো ওই তিন স্কুলছাত্র। তারা ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি শ্যালো ইঞ্জিন চালিত ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী তিন ছাত্রই আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

ওই হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. ইফতেখারুল ইসলাম জানান, অবস্থা বেগতির হওয়ায় আহত নুরী ইসলামকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে এবং বাকি দুইজনকে বগুড়া মহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে রেফার্ড করা হয়েছে। সেখানে নূরীর অবস্থা আশংকাজনক হওয়ার তাকে ঢাকায় নেয়ার পথে মারা যায়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top