শ্রীবরদীতে সমবায় দিবস পালিত

S M Ashraful Azom
0
শ্রীবরদীতে সমবায় দিবস পালিত
রেজাউল করিম, শেরপুর প্রতিনিধি: “বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদীতে নানা আয়োজনের মধ্যে দিয়ে পালিত হয়েছে সমবায় দিবস উপজেলা প্রশাসন, উপজেলা সমবায় দপ্তর, সমবায়ীদের উদ্যোগে শনিবার সকাল ১১টার দিকে জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালী এবং  আলোচনা সভা অনুষ্ঠিত হয় উপজেলা চত্তর থেকে বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদের সোমেশ্বরি হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য প্রকৌশলী একেএম ফজলুল হক উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান জুয়েল আকন্দ, উপজেলা ইউসিসিএ লি এর সভাপতি ফখরুজ্জামান সেলিম, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, সাবেক উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম, আলহাজ্ব আমিরুল ইসলাম প্রমূখ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার মো মহিব্বুর রহমান এতে অংশ গ্রহণ করেন সমবায়ীসহ উপজেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top