"ওয়ার্কিং গ্রুপ" গঠনের লক্ষ্যে সিভিএ কার্যক্রম বিষয়ক সভা

ওয়ার্কিং গ্রুপ গঠনের লক্ষ্যে সিভিএ কার্যক্রম বিষয়ক সভা
ফরিদুল ইসলাম:  BIeNGS প্রকল্প, ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে, উন্নয়ন সংঘ বাস্তবায়নে, জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়নের বাঘারচর কমিউনিটি ক্লিনিকের আওতাধীন বাঘারচর বাজার সংলগ্নে "ওয়ার্কিং গ্রুপ" গঠনের লক্ষ্যে সিভিএ কার্যক্রমের সাথে জনগণের সম্পৃক্ততা সভার আয়োজন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন  ডাংধরা ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ডের বর্তমান মেম্বার ও বাঘারচর কমিউনিটি ক্লিনিকের সিজি গ্রুপের সভাপতি মোঃ রাহিদ হাসান রোমান। তার শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে সভার আনুষ্ঠানিকতা শুরু করা হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন BIeNGS project, উন্নয়ন সংঘ দেওয়ানগঞ্জ এর পিও জনাব গাব্রিয়েল পালমা, সিএফ মোঃ ফরিদুল ইসলাম (ফরিদ),  সিভিএ আফসানা মিমি মিম, সিএনপি ফরিদা বেগম, সিএনপি ছাবিনা ইয়াসমিন, পিডি হার্থ ভলান্টিয়ার শাহানাজ পারভীন।

উক্ত সভায় আরও  উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ সামাদ, মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, মুক্তিযোদ্ধা নুরুল আমিন, মহিলা ওয়ার্ড মেম্বার ছাহেরা বেগম, ওয়ার্ড মেম্বার নাছিমা বেগম সহ এলাকার গন্যমান্য অনেক  নারী পুরুষ উপস্থিত ছিলেন।

জনাব গাব্রিয়েল পালমা প্রকল্পের পরিচিতি, প্রকল্পের লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করেন। তিনি আরও  আলোচনা করেন ওয়ার্কিং গ্রুপের গঠনতন্ত্র ও গ্রুপের দায় দায়িত্ব নিয়ে। এবং সকলের মতামতের ভিত্তিতে ওয়ার্কিং গ্রুপ গঠন করা হয়।  তিনি উক্ত ওয়ার্কিং গ্রুপের কার্যক্রমের সফলতা কামনা করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please