গাইবান্ধায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনির জন্মদিন পালিত

S M Ashraful Azom
0
গাইবান্ধায় যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ মনির জন্মদিন পালিত
গাইবান্ধা জেলা প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির ৮০তম জন্মদিন উদযাপন করেছে গাইবান্ধা জেলা যুবলীগ।

এ উপলক্ষে আজ ৪ ডিসেম্বর  বুধবার দিনব্যাপী কর্মসূচি পালন করা হয়। কর্মসূচির মধ্যে ছিল সকালে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ মনির প্রতিকৃতিতে মাল্যদান, বিকেলে আলোচনা সভা ও দোয়া মাহফিল।

গাইবান্ধা পৌর শহীদ মিনার চত্বরে আয়োজিত আলোচনা সভায় জেলা যুবলীগের সভাপতি সরদার মো. শাহীদ হাসান লোটনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সৈয়দ শামস উল আলম হীরু এবং বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সদর থানা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম রেজা ও পৌর মেয়র শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন।

জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজীবের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফরহাদ আব্দুলাহ হারুন বাবলু, সাংগঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, সদর উপজেলা যুবলীগের আহŸায়ক আবু বকর কাজল, যুগ্ম আহŸায়ক হারুন অর রশিদ, মুকুল মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আসিফ সরকার প্রমুখ।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top