পদ্মায় জেলের নৌকায় লাফিয়ে উঠল ১৭ কেজির কাতল!

S M Ashraful Azom
0
পদ্মায় জেলের নৌকায় লাফিয়ে উঠল ১৭ কেজির কাতল!
সেবা ডেস্ক: পদ্মা নদীতে ১৭ কেজি ওজনের একটি কাতল মাছ এক জেলের নৌকায় লাফিয়ে উঠেছে। আজ বুধবার ভোরে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কলমা গ্রামের জেলে মো. তৈয়ব মিয়ার নৌকায় ওই মাছটি লাফিয়ে ওঠে।

জানা যায়, প্রতিদিনের মতোই মধ্যরাত থেকে মাঝ পদ্মায় নৌকা নিয়ে জাল ফেলেন তৈয়ব মিয়া। এ সময় ভোরের দিকে হঠাৎ করে তার নৌকায় লাফিয়ে ওঠে একটি বড় সাইজের কাতল মাছ। একপর্যায়ে মৎস্য শিকারিরা বহু কষ্টে মাছটি টেনেহিঁচড়ে নৌকায় আটকাতে সক্ষম হন।

পরে সকাল ৭টায় মাছটি বিক্রির উদ্দেশ্যে মাওয়াঘাটের হাজী মো. আ. মজিদ শেখের মৎস্য আড়তে নিয়ে আসেন। এ সময় উৎসুক জনতা ও আড়তে ভিড় জমায় বিশাল আকৃতির কাতলা মাছটি এক নজর দেখার জন্য।

১৭ কেজি ওজনের এ মাছটির দাম ২১ হাজার টাকা ডাক উঠেছে। তাৎক্ষণিকভাবে কিছু টাকা লাভের আশায় খুচরা বিক্রেতারা মাছটি এ দামে ডাকে কিনে নিয়ে ঢাকার পাইকারদের কাছে ২২ হাজার টাকায় বিক্রি করে বলে জানান মৎস্য আড়ৎ মালিক আ. মজিদ শেখ।

তিনি আরো জানান, পদ্মায় ১৭ কেজির কাতল মাছ ভেসে বা লাফিয়ে উঠতে সচরাচর দেখা যায় না। তা ছাড়া দীর্ঘদিন পর লাফিয়ে ওঠা এ সাইজের মাছ প্রথম দেখেছি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top