শ্রীবরদীতে রোকেয়া দিবস পালিত

S M Ashraful Azom
0
শ্রীবরদীতে রোকেয়া দিবস পালিত
রেজাউল করিম বকুল, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি: “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভানানা কর্মসূচীর মধ্যে দিয়ে শেরপুরের শ্রীবরদীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সোমবার মহিলা বিষয়ক অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষদের সম্মেলন কক্ষ সোমেশ্বরিতে অনুষ্ঠিত হয় আলোচনা। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আকতার। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তা ফাতেমাতুজ্জহুরা।

সহকারি প্রোগ্রাম অফিসার আশরাফুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সহকারি কমিশনার (ভূমি) মন্জুর আহসান, মৎস্য কর্মকর্তা কৃষিবিদ সাইদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা বেগম জলি, ইউপি চেয়ারম্যান আব্দুল হালিম, জয়িতা মিনু আরা বেগম ও জবেদা বেগম প্রমুখ।

এ সময় উপজেলার বিভিন্ন দফতরের কর্মকর্তা, জয়িতা ও কিশোরিরা উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন ক্যাটাগরির ৫ জন নারীকে জয়িতা হিসেবে নির্বাচিত করে পুরুস্কার দেয়া হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top