সানন্দবাড়ীতে চলছে "মিলন মেলার" টিকিট বিক্রির ধুম

S M Ashraful Azom
0
সানন্দবাড়ীতে চলছে "মিলন মেলার" টিকিট বিক্রির ধুম
ফরিদুল ইসলাম ফরিদ, দেওয়ানগঞ্জ: সংসদীয় আসন জামালপুর -০১ ফেসবুক গ্রুপের মিলন মেলাকে কেন্দ্র  করে "লাউচাপড়া" অবসর বিনোদন কেন্দ্র সকলের সাথে একত্র ও আনন্দ বিনোদন এবং স্মৃতি ধরে রাখতেই,  উৎযাপন হতে যাচ্ছে  মিলন মেলা থেকে মহা মিলন মেলা।

আগামী ২৭শে ডিসেম্বর শুক্রবার, সংসদীয় আসন জামালপুর -০১ এর ফেসবুক গ্রুপের মিলন মেলায় অংশগ্রহণ উপলক্ষ্যে টিকিট সংগ্রহের ধুম পরেছে।

আজ সানন্দবাড়ী বাজার হাশেমী মেডিকেল হল,কবি আজিজুর রহমান (অবঃ)শিক্ষক এর দোকানে মিলন মেলার টিকিট সংগ্রহ করার জন্য মানুষের ভির জমেছে।

কবি আজিজুর রহমান( অবঃ) শিক্ষক বলেন শুরু থেকে মিলন মেলার টিকিট সংগ্রহ করতে মানুষের সংখ্যা কম থাকলেও , শেষের দিকে এসে মানুষের ভির জমেছে। বিশেষ করে দুই তিন দিন ধরে টিকিট গ্রাহকদের ভির চোখে পরার মতো।

সানন্দবাড়ী বাজারের পল্লী চিকিৎসক সমিতির সদস্য গন একযোগে মিলন মেলার টিকিট সংগ্রহ করতে আসেন।

এদের মধ্যে রয়েছে, সানন্দবাড়ী বাজার উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল এ্যাসিস্ট্যান্ট অফিসার ডাঃ মোঃ আসাদুজ্জামান (রাসেল), মোঃ বাদল খন্দকার, মোঃ নাজিমউদ্দীন, মোঃ হুমায়ুন কবির, মোঃ বাবুল আক্তার সহ সকল সদস্য বৃন্দ। তাদের হাতে মিলন মেলার টিকিট তুলে দেন সানন্দবাড়ী বাজার পল্লী চিকিৎসক সমিতির সভাপতি, কবি আজিজুর রহমান। তিনি মিলন মেলার সফল করার জন্য আহবান জানান।

তিনি আরও জানান, এপর্যন্ত তার নিকট হতে টিকিট সংগ্রহ করেছে ১৭০ জন।তবে আজকে শেষ দিন হিসাবে টিকিট সংগ্রহের গ্রাহক আরও ব্যাপক হারে বাড়বে বলে আভাস পাওয়া যাচ্ছে।

অপর প্রশ্নের জবাবে কবি আজিজুর রহমান বলেন, মিলন মেলার আহবায়ক এর বর্ণণা অনুযায়ী, সংসদীয় আসন জামালপুর এক এর ফেসবুক গ্রুপের মিলন মেলা সফলের লক্ষ্যে, উপস্থিত থাকবেন, আলহাজ্ব আবুল কালাম আজাদ এম পি, সাবেক এম পি রশিদুজ্জামান মিল্লাত, সাবেক এম পি মাঈনুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ইসতিয়াক হোসেন দিদার, দেওয়ানগঞ্জ -বকশিগঞ্জ  এর সকল ইউ পি চেয়ারম্যান গন এবং নেতৃবৃন্দ। আরও উপস্থিত থাকবেন পর্যাপ্ত পরিমাণে  প্রশাসন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top