দেওয়ানগঞ্জে দুই ভাই হত্যা মামলার দুই আসামি গ্রেপ্তার

ঘাটাইলে কৃষকদের নিকট আমন ধান সংগ্রহ শুরু
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া এলাকায় দুই ভাই হত্যা মামলার দুজন আসামিকে দিনাজপুর ও কুড়িগ্রাম থেকে গ্রেপ্তার করেছে দেওয়ানগঞ্জ থানা পুলিশ। ২ নভেম্বর তাদেরকে গ্রেপ্তার করা হয়।

জানা গেছে, পুলিশ গ্রেপ্তার আসামি দুই আসামির মধ্যে জাকির হোসেনের ছেলে রেজাউল করিম কালুকে (৩৬) দিনাজপুর জেলার ঘোড়াঘাট এলাকা থেকে এবং তার বোন স্মৃতিকে (২২) কুড়িগ্রাম জেলার ঢুষমারী এলাকা থেকে থেকে গ্রেপ্তার করেছে। দেওয়ানগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মনিবুর রহমানের নেতৃত্বে ওই দুই আসামিকে গ্রেপ্তার করে ৩ ডিসেম্বর সকালে দেওয়ানগঞ্জ থানায় নিয়ে গেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম ময়নুল ইসলাম বলেন, আটক দুই আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ৪ ডিসেম্বর তাকে জামালপুর আদালতে সোপর্দ করা হবে।

প্রসঙ্গত, ২৯ নভেম্বর দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের সানন্দবাড়ী লম্বাপাড়া বাসস্ট্যান্ড এলাকায় জমির বিরোধ নিয়ে প্রতিপক্ষের হামলায় হাজি হারান আলীর দুই ছেলে আব্দুল জলিল (৪৫) ও ইউসুফ আলী (৪০) ৩০ নভেম্বর ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এ ঘটনায় তাদের ভাই জয়নাল আবেদীন বাদী হয়ে দেওয়ানগঞ্জ মডেল থানায় নয়জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please