বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়ানশীপ ফুটবল উপলক্ষে শেরপুরে শোভাযাত্রা

S M Ashraful Azom
0
বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়ানশীপ ফুটবল উপলক্ষে শেরপুরে শোভাযাত্রা
রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের বাফুফে’র আয়োজেন আগামী ১৭ জানুয়ারী থেকে সারাদেশে একযোগে শুরু হচ্ছে ‘বঙ্গবন্ধু জাতীয় চ্যাম্পিয়ানশীপ ২০২০’ ফুটবল খেলা। এ উপলক্ষে ১৩ জানুয়ারি সোমবার দুপুরে শেরপুরে জেলা প্রশাসন ও জেলা ফুটবল এসোসিয়েশনের উদ্যোগে এক শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে।

কালেক্টরেট চত্বরে শোভাযাত্রার উদ্বোধন করেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। এসময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত পুুলিশ সুপার মো. বিল্লাল হোসেন সহ প্রশাসনের কর্মকর্তা এবং জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশনের কর্মকর্তারা ছাড়াও, স্থানীয় খেলোয়াড়, ক্রীড়া সংগঠক ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। কালেক্টরেট চত্বর থেকে শোভাযাত্রাটি বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে শহরের রঘুনাথ বাজার বঙ্গবন্ধু চত্বরের জন্মশতবর্ষের কাউন্টডাউন ঘড়ির সামনে গিয়ে শেষ হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top