জামালপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ

S M Ashraful Azom
0
জামালপুরে সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ
জামালপুর সংবাদদাতা : জামালপুরসহ সারাদেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবীতে জামালপুরে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার দুপুরে বকুলতলা চত্বরে জামালপুর জেলা প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনে সভাপতিত্ব করেন এম এ জলিল। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুকুল রানা, যায়যায়দিনের সাংবাদিক ইউসুফ আলী, ইত্তেফাক-নিউনেশনের সাংবাদিক শাহ্ জামাল, বাংলাদেশ টুডের সাংবাদিক এম. সুলতান আলম, ডিবিসি-বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী, যমুনা টিভি-দেশরুপান্তরের সাংবাদিক শোয়েব হোসেন, দীপ্ত টিভি-অধিকারের সাংবাদিক তানভীর আহমেদ হীরা, বিজয় টিভি-ভোরের দর্পনের সাংবাদিক জুয়েল রানা প্রমুখ।

এ সময় বক্তারা ডিবিসি নিউজের টাঙ্গাইল প্রতিনিধি, ৭১ টিভির খুলনার ব্যুরো চীফ, যমুনা টিভির চট্রগ্রামের স্টাফ রিপোর্টার ও জামালপুরের সাংবাদিক শেলু আকন্দসহ সারাদেশে সাংবাদিকদের উপর হামলা ও নির্যাতনের প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবী জানান। মানববন্ধনে সাংবাদিক ছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top