ধুনটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান

S M Ashraful Azom
0
ধুনটে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান
ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলা প্রশাসনের উদ্যোগে এসএসসি, ভোকেশনাল ও দাখিল পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা, শিক্ষাবৃত্তি প্রদান, ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

বৃহম্পতিবার দুপুর ১২টার দিকে ধুনট উপজেলা পরিষদের ইছামতি হলরুমে শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট, শিক্ষাবৃত্তির অর্থ ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেয়া হয়।

ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ধুনট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহসিন আলম, পপি রানী পোদ্দার, ধুনট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাসানুল হাছিব, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আ ক ম সানাউল মোস্তফা, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দিপ্তী রানী রায়,  উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলী, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা সেলিনা খাতুন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার রোকাইয়া পারভীন, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপসহকারি প্রকৌশলী রোজিনা আকতার সুমি, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম ও ইউপি চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম প্রমুখ।

উল্লেখ্য, অনুষ্ঠানে এসএসসিতে ২১৮, দাখিলে ৩, ভোকেশনানে ৬জন জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীকে সংবর্ধনা ক্রেস্ট, ১৮জন কৃতি শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তির নগদ অর্থ ও ৪টি শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ হিসেবে পানি বিশুদ্ধকরণ যন্ত্র বিতরণ করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top