শ্রীবরদীতে প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিত করণ সভা

S M Ashraful Azom
0
শ্রীবরদীতে প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিত করণ সভা
রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: “তথ্য পেলে জনগণ নিশ্চিত হবে সুশাসন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের শ্রীবরদী উপজেলা প্রশাসনের উদ্যোগে ও তথ্য কমিশনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়েছে আরটিআই অনলাইন ট্রাকিং সিস্টেম এবং তথ্য অধিকার আইন ২০০৯ এর প্রশিক্ষণ কর্মশালা ও জনঅবহিত করণ সভা।

বুধবার উপজেলা পরিষদের সোমেশ্বরি হলে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে কর্মশালার বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য দেন তথ্য কমিশনের উপপরিচালক ( প্রশাসন) মো. সিরাজুল ইসলাম খান।

 দিনব্যাপী কর্মশালা ও জনঅবহিত করণ সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা নিলুফা আক্তার। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মনজুর আহসান, থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, ইসলামিয়া কামিল মাদরাসার অধ্যক্ষ মো. আব্দুল হালিম, নারী উদ্যোক্তা বেগম মিনুআরা মাহমুদ,বীরমুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ প্রমূখ। এতে উপজেলার বিভিন্ন বিভাগের কর্মকর্তা, শিক্ষক, জনপ্রতিনিধি, এনজিও প্রতিনিধি, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমাধ্যম কর্মীরা অংশ গ্রহণ করেন। 


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top