দেওয়াগঞ্জের পাথরেরচরে ৫শত পিছ ইয়াবাসহ গ্রেপ্তার-১

S M Ashraful Azom
0
দেওয়াগঞ্জের পাথরেরচরে ৫শত পিছ ইয়াবাসহ গ্রেপ্তার-১
সেবা ডেস্ক: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার ডাংধরা ইউনিয়ন পাথরেরচর বাজার থেকে ১৪ ফেব্রুয়ারি দুপুরে ৫শত পিছ ইয়াবা বড়িসহ এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ।

গ্রেপ্তার মাদক কারবারি কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার কলাবাড়ী গ্রামের মো. আব্দুল মালেকের ছেলে হৃদয় মিয়া (১৯)।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ১৪ ফেব্রুয়ারি দুপুরে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা একদল পুলিশ নিয়ে উপজেলার ডাংধরা ইউনিয়নের পাথরেরচর বাজারে তল্লাশি চকি বসিয়ে মাদকবিরোধী অভিযান চালান। এসময় পৌনে দুটার দিকে রৌমারী থেকে ছেড়ে আসা শেরপুরগামী একটি সিএনজি থামিয়ে তল্লাশি করা হয়। সিএনজির পিছনের ডানপাশে সিটে বসা মাদক কারবারি হৃদয়কে গ্রেপ্তার করা হয় তার কাছ থেকে ৫০০টি ইয়াবা বড়ি জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য ১ লাখ ৫০ হাজার টাকা।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তার মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top