ভালোবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে ডায়মন্ড জুয়েলারিতে ৩০% ছাড়

S M Ashraful Azom
0
ভালোবাসা দিবসে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে ডায়মন্ড জুয়েলারিতে ৩০% ছাড়
সেবা ডেস্ক: আসছে শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, বিশ্ব ভালোবাসা দিবস। এ  দিবস উপলক্ষে ডায়মন্ড ওয়ার্ল্ড আয়োজন করেছে স্পেশাল ভ্যালেন্টাইন্স ডে ক্যাম্পেইন। মূলত মধ্যবিত্তদের কথা মাথায় রেখে ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে ডায়মন্ড জুয়েলারির উপর ৩০% ছাড় এবং প্রতিটি কেনাকাটায় নিশ্চিত উপহার চলবে ১৫ ফেব্রুয়ারি শনিবার পর্যন্ত।

এবারের ভ্যালেন্টাইনে ডায়মন্ড ওয়ার্ল্ড এর তরফ থেকে স্পেশাল অফার, থাকছে ৩,৫০০ টাকার মধ্যে ১৮ ক্যারেট গোল্ডের চেইন, ১০,০০০ টাকার মধ্যে ডায়মন্ড লকেট, ১৫,০০০ টাকার মধ্যে লকেটসহ চেইন, ১৫,০০০ টাকার মধ্যে ডায়মন্ড রিং ও ৩,৫০০ টাকার মধ্যে ডায়মন্ড নোজ পিন।

এবার ডায়মন্ড ওয়ার্ল্ড ভ্যালেনটাইন উপলক্ষে যে ক্যাম্পেইন করেছে সেটা শুধুমাত্র মধ্যবিত্ত শ্রেণিকে টার্গেট করে। এই বিশেষ দিনটিকে স্মরণীয় করে রাখতে ডায়মন্ড ওয়ার্ল্ড এর পক্ষ থেকে আরো থাকছে স্পেশাল জুয়েলারি সেট, যে সেটের মধ্যে নেকলেস, কানের দুল, আংটি ও ব্রেসলেট একটি প্যাকেজ আকারে পাওয়া যাচ্ছে। 

ডায়মন্ড ওয়ার্ল্ড এর সেলস কমর্কর্তাদের সঙ্গে আলাপ করে জানা যায় যে, এসময়ে স্বর্ণের বাড়তি দামের মধ্যেও ক্রেতাদের সন্তুষ্টির জন্য এই দিনটিকে উপলক্ষ করে তাদের প্রতিটি শাখায় এই স্পেশাল ছাড় পাওয়া যাবে। দেশের সেরা জুয়েলারি ব্র্যান্ড ডায়মন্ড ওয়ার্ল্ডের প্রতিটি শো-রুমে গত কয়েকদিন ধরে ক্রেতারা বেশ উৎসাহের সঙ্গে কেনাকাটা করতে ভিড় করছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top