তাহিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

S M Ashraful Azom
0
তাহিরপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
সেবা ডেস্ক: সুনামগঞ্জ জেলার তাহিরপুরে বিয়ের দাবি জানিয়ে প্রেমিকের বাড়িতে অনশন শুরু করছে প্রেমিকা। খবর পেয়ে প্রেমিক নাসির বাড়ি থেকে পালিয়ে গেছেন। নাসির উপজেলায় শ্রীপুর উত্তর ইউপির তরং গ্রামের মুকিত আখঞ্জির ছেলে।

প্রেমিকা জানায়, তিন বছর আগে প্রেমিক নাসির আখঞ্জির সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রেমিকা বেশ কিছুদিন ধরে প্রেমিক নাসিরকে বিয়ের প্রস্তাব দিলে সে বিয়ে করবে বলে এড়িয়ে যায়।

এক পর্যায়ে প্রেমিকা জানতে পারে নাসির তাকে বিয়ে না করে পার্শ্ববর্তী শিবরামপুর গ্রামের এক তরুণীকে বিয়ে করবে। এই সংবাদ পেয়ে বৃহস্পতিবার দুপুরে প্রেমিক নাসিরের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করছে প্রেমিকা।

প্রেমিকার মা জানান, এলাকার সবাই জানে মেয়ের সঙ্গে নাসিরের প্রেমের সম্পর্ক। বিষয়টি নাসিরের বড় ভাইকে জানিয়েছি। তারা এ বিষয়ে কোনো উদ্যোগ নেননি। মেয়েকে স্বীকৃতি না দিয়ে নাসিরের বাড়ি থেকে তাড়িয়ে দিতে ভয় ভীতি আর নির্যাতন করা হচ্ছে।

নাসিরের বড় ভাই সামনুর আখঞ্জি জানান, নাসিরের সঙ্গে পার্শ্ববর্তী গ্রামে বিয়ে ঠিক হয়ে আছে। এরই মধ্যে এক স্বামী পরিত্যক্তা নারী গত দুইদিন ধরে পুরাতন বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান করছে। নাসির বাড়িতে নেই। এই নারী এর আগে আরো কয়েক জায়গায় বিয়ে হয়েছে।

শ্রীপুর উত্তর ইউপি চেয়ারম্যান খসরুল আলম বলেন, এ ঘটনাটি উভয় পক্ষের লোকজন তাকে জানিয়েছে। বিষয়টি সামাজিকভাবে শেষ করার জন্য দুই পক্ষকে অনুরোধ করেছি।

তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান জানান, এমন একটি ঘটনা শুনেছি। তবে থানায় এখন পর্যন্ত কেউ বিষয়টি লিখিতভাবে অভিযোগ করেনি।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top