প্রথমবার অস্কার পেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট

প্রথমবার অস্কার পেলেন হলিউডের জনপ্রিয় অভিনেতা ব্র্যাড পিট
সেবা ডেস্ক: হলিউড অভিনেতাদের তালিকায় জনপ্রিয়তার কারনে ব্র্যাড পিটের নাম প্রথমদিকেই থাকে। এর আগে অভিনেতা হিসেবে তিনি অস্কার পাননি।  বলা যায়, অস্কার তার জন্য ‘প্রেস্টিজ ইস্যু’। সেরা সহ-অভিনেতা হিসেবে ‘ওয়ানস আপন অ্যা টাইম ইন হলিউড’ সিনেমার জন্য ৯২ তম অস্কারের গ্লোডেন ট্রফি উঠল ব্র্যাড পিটের হাতে ৷

২০১৪ সালে ‘১২ ইয়ারস অ্যা স্লেভ’ সিনেমা প্রযোজনার জন্য অস্কার পেয়েছিলেন ব্র্যাড পিট। এক অভিনেতার হাতে সেরা প্রযোজনায় কি আর মন ভোলে? তবে কথায় আছে না, সবুরে মেওয়া ফলে। এবার সেটা মিললো আরকি! যদিও সহ-অভিনেতার পুরস্কার, তবুও এ পুরস্কার জিতে ফিট আছেন পিট।

এবারের অস্কারে সেরা সহ-অভিনেতা বিভাগে সবচেয়ে ফেবারিট ছিলেন ব্র্যাড পিট। গোল্ডেন গ্লোবস, বাফটা ও স্ক্রিন অ্যাক্টরস গিল্ড জিতে এগিয়ে ছিলেন তিনি। একই বিভাগে মনোনীত ছিলেন- টম হ্যাঙ্কস (অ্যা বিউটিফুল ডে ইন দ্য নেইবারহুড), অ্যান্থনি হপকিন্স (দ্য টু পোপস), আল পাচিনো (দি আইরিশম্যান) ও জো পেসি (দি আইরিশম্যান) ভালো করেই জানতেন।

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের ডলবি থিয়েটারে ৯ ফেব্রুয়ারি রাত আটটায় (বাংলাদেশ সময় ১০ ফেব্রুয়ারি সকাল ৭টা) শুরু হয়েছে অস্কারের পুরস্কার বিতরণী অনুষ্ঠান। ৯২ তম একাডেমি অ্যাওয়ার্ডের এই আসরে গতবারের মতো এবারও অস্কারে কোনো সঞ্চালক নেই।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please