কুড়িগ্রাম প্রেসক্লাবের নির্বাচনে আবারও সভাপতি নীলু-সম্পাদক বিপ্লব

S M Ashraful Azom
0
কুড়িগ্রাম প্রেসক্লাবের নির্বাচনে আবারও সভাপতি নীলু-সম্পাদক বিপ্লব
কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রাম প্রেসক্লাবের দ্বি-বার্ষিক (২০২০-২১) নির্বাচনে পূণরায় সভাপতি পদে অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও সাধারণ সম্পাদক পদে খ.ম আতাউর রহমান বিপ্লবসহ প্যানেলের ১৫টি পদে সকলেই বিনা প্রতিদ›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার মো: শাহাবুদ্দিন (বাংলাদেশ বেতার) ও সহকারি নির্বাচন কমিশনার মিজানুর রহমান মিন্টু (মানবজমিন) ও নাজমুল হোসেন (যমুনা টিভি) আনুষ্ঠানিকভাবে মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় বিজয়ীদের নাম ঘোষণা করেন।

বিজয়ীরা হলেন সভাপতি পদে অ্যাডভোকেট আহসান হাবীব নীলু (বিটিভি, যুগান্তর ও বিডিনিউজ), সাধারণ সম্পাদক খ.ম আতাউর রহমান বিপ্লব (একুশে টিভি), সহসভাপতি হারুন উর রশীদ হারুন (দিনকাল), সহসভাপতি রেজাউল করিম রেজা (নয়াদিগন্ত), যুগ্ম সম্পাদক মাহফুজার রহমান খন্দকার (দি ইন্ডিপেন্ডেন্ট, বৈশাখী টিভি), কোষাধ্যক্ষ রেজাউল করিম রেজা (দৈনিক জাগোবাহে), দপ্তর সম্পাদক এম.রহমান রঞ্জু (ভোরের ডাক), ক্রীড়া সম্পাদক হুমায়ুন কবির সূর্য্য ( দৈনিক সংবাদ, নিউজ টোয়েন্টিফোর টিভি), সমাজকল্যাণ সম্পাদক তৌহিদুল ইসলাম বকসী ঠান্ডা (সময়ের আলো), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক আব্দুল খালেক ফারুক (কালেরকণ্ঠ, ইনডিপেন্ডেন্ট টিভি, বাসস), প্রচার ও প্রকাশনা সম্পাদক গোলাম মাসুদ (সকালের কাগজ), কার্যকরী সদস্য সফিখান (প্রথম আলো), এবি সিদ্দিক (ভোরের কাগজ), শফিকুল ইসলাম বেবু (বাংলাভিশন, ইনকিলাব, ইউএনবি) ও রাজু মোস্তাফিজ (জনকণ্ঠ, একাত্তর টিভি)।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top