ধুনটে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২

S M Ashraful Azom
0
ধুনটে ধর্ষণ মামলায় ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ২
রফিকুল আলম, ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় ধর্ষণের পর কিশোরী কণ্যাসন্তান প্রসব মামলায় ইউপি চেয়ারম্যান ও ধর্ষকের বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার সকাল ১১টার দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার নিমগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেড়েরবাড়ি গ্রামের আজাহার আলী পাইকাড় (৬০) ও একই গ্রামের তছলিম উদ্দিনের ছেলে ও ধর্ষকের বাবা ফজলুল বারী (৪৫)। 

মামলা সূত্রে জানা যায়, উপজেলার নিমগাছি ইউনিয়নের বেড়েরবাড়ি গ্রামের ফজলুল বারীর ছেলে মেহেদী হাসান (১৮) প্রতিবেশী এক দিনমজুরের কিশোরী মেয়েকে প্রেম প্রস্তাব দেয়। কিন্ত প্রেমে সাড়া দেয়নি মেয়েটি। ২০১৯ সালের ১৫মে দুপুরে ওই মেয়ে নিজের ঘরে বিশ্রাম করতে ছিল। তখন ওই বাড়িতে অন্য কেউ ছিল না। এ সুযোগে মেয়েটিকে ধর্ষণ করে বখাটে মেহেদী হাসান।

এ বিষয়ে ইউপি চেয়ারম্যানের নিকট বিচার চাইতে যায় মেয়েটি ও তার মা। কিন্ত ইউপি চেয়ারম্যান তাদের বিচার না দিয়ে ঘটনাটি ধামাচাপা চেওয়ার চেষ্টা করে। মেয়েটি ইউপি চেয়ারম্যানের নিকট আইনী সহায়তা না পেয়ে বাড়ি ফিরে যায়। ধর্ষণের শিকার হওয়ায় মেয়েটি অন্তঃসত্বা হয়ে পড়ে। এক পর্যায়ে ১৯ ফেব্রæয়ারী নিজ বাড়িতে মেয়েটি ফুটফুটে সন্তানের জন্ম দেয়। বিষয়টি জানার পর থেকে মেহেদী হাসান পলাতক রয়েছে।

এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে সোমবার সন্ধ্যার দিকে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। ওই মামলায় মেহেদী হাসান ও তার বাবা ফজলুল বারী এবং ইউপি চেয়ারম্যান আজাহার আলী পাইকাড়কে আসামী করা হয়েছে। থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে ধর্ষকের বাবা ও ইউপি চেয়ারম্যানকে নিজ নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে।   

উপজেলার নিমগাছি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আজাহার আলীর পাইকাড় বলেন, ধর্ষণের শিকার মেয়েটি বিচার চেয়েছিল। কিন্ত পরীক্ষা-নীরিক্ষা ছাড়া ধর্ষককে সনাক্ত করা সম্ভব না। তাই মেয়েটিকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেওয়া হয়। তারপরও স্থানীয় কতিপয় ব্যক্তির ইন্ধনে আমাকে ধর্ষণ মামলায় আসামী করা হয়েছে। 

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় মেয়েটি বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। এই মামলার প্রধান আসামীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top