গাইবান্ধায় প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য গ্রেফতার

S M Ashraful Azom
0
গাইবান্ধায় প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের এক সদস্য গ্রেফতার
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জে এসএসসি সমমান পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের আরো এক সদস্য কে গ্রেফতার করেছে  র‌্যাব ১৩ গাইবান্ধা টিম। এর আগে আরো এক সদস্যকে গ্রেফতার করে ।

সকল ধরণের অপরাধ দমনে র‌্যাবে ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে অর্থের বিনিময়ে ফেসবুক ম্যাসেঞ্জারে ও হোয়াটএ্যাস এর মাধ্যমে প্রশ্নপত্র ফাঁস করেছে মর্মে গোপান সংবাদের ভিক্তিতে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের কোম্পানি কমান্ডার এ এসপি মুন্না বিশ্বাসের নেতৃত্বে একটি টিম  গতকাল ৭ ফেব্রয়ারী শুক্রবার সুন্দরগঞ্জ উপজেলার উজান বোচাগাড়ী গ্রামের জেলালে মোড় নামকস্থানে হরিপুর উচ্চ বিদ্যালয় গামী রাস্তার উপর হতে প্রশ্নপত্র ফাঁসকারী প্রতারক চক্রের সদস্য আতোয়ার রহমান (১৯) কে গ্রেফতার করে। এসময় আতোয়ারের কাছ হতে ২ টি মোবাইল, ৩ টি সম ও দুটি মেমোরীকার্ড, ব্যবহৃত  নামে ফেসবুক আইডির ম্যাসেঞ্জারে টাকা চাওয়ায় স্কীনসর্ট সহ ১০ কপিপাতা প্রিন্ট জব্দ করে।

গ্রেফতারকৃত আতোয়ার রহমান সুন্দরগঞ্জ উপজেলার উজান বোচাগঞ্জ গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। সে প্রতারক চক্রের সক্রিয় সদস্য হিসাবে অর্থের বিনিময়ে ফেসবুক ম্যাসেঞ্জারে ও হোয়াটএ্যাস এর মাধ্যমে যোগাযোগ করে প্রশ্নপত্র ফাঁসের বিনিময়ে অর্থ দাবী করে আসছে।

এক প্রেসবিজ্ঞপ্তিতে এখবর নিশ্চিত করে র‌্যাব ১৩ গাইবান্ধা ক্যাম্পের (ভ্রারপ্রাপ্ত) কোম্পানি মুন্না বিশ্বাস জানান, এঘটানয় গ্রেফতারকৃত আতোয়ার রহমানের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top