খুলনায় ৩৯ লাখ টাকার জাল নোটসহ আটক ১

খুলনায় ৩৯ লাখ টাকার জাল নোটসহ আটক ১

সেবা ডেস্ক: খুলনা জিরোপয়েন্ট এলাকা থেকে ৩৯ লাখ টাকার জালনোটসহ এসএম মামুন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। শনিবার দুপরে খুলনা-গোপালগঞ্জ রুটের বাসে ওঠার সময় পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় তার সাথে থাকা স্কুল ব্যাগে তল্লাশী করে ৩৯ লাখ টাকার জালনোট পাওয়া যায়।

লবনচরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল খায়ের জানান, স্কুল ব্যাগ নিয়ে বাসে ওঠার সময় ওই ব্যক্তিকে সন্দেহ হলে তাকে তল্লাশী করা হয়। এসময় তার ব্যাগে ১ হাজার টাকার নোটের প্রায় ৩৯ লাখ টাকার জালনোট পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ওই টাকা নিয়ে ঢাকায় যাচ্ছিল বলে জানিয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিরোপয়েন্ট এলাকা থেকে ৩৯ লাখ জাল নোটসহ মামুনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে লবণচরা থানায় মামলা প্রক্রিয়াধীন।

এর আগে বৃহস্প‌তিবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রা‌তে মহানগরীর খা‌লিশপুর থানা এলাকা‌ থে‌কে জাল টাকা তৈ‌রির সরঞ্জামসহ দুইজনকে আটক করে পুলিশ।

আটকদের কাছ থে‌কে চার হাজার টাকার জাল নোট, তিনটি কালার প্রিন্টার, একটি লেমিনেটিং মেশিন, একটি ল্যাপটপ, একটি টাকা তৈরি করার ডিজিটাল প্লেট, ছয়টি বোতলে (রিফিল) কালি এবং সাদা রঙের দুই বান্ডিল ট্রেস পেপার জব্দ করা হ‌য়। এছাড়া শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) খুলনার কয়রা থানা পুলিশ অভিযান চালিয়ে ছয়টি ৫শ টাকার জাল নোটসহ ইসহাক আলী (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,