আরও আধুনিকায়ন করা হচ্ছে পুলিশকে: আইজিপি

S M Ashraful Azom
0
আরও আধুনিকায়ন করা হচ্ছে পুলিশকে আইজিপি
সেবা ডেস্ক: পুলিশের মহাপরিদর্শক মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, বাংলাদেশ পুলিশ বাহিনীকে আরো আধুনিক করে গড়ে তোলা হচ্ছে। পাশাপাশি মানবিক পুলিশ বাহিনী গড়ে তুলতে সব ধরনের উদ্যোগ নেয়া হয়েছে।

রোববার দুপুরে সাভারের আশুলিয়ার শ্রীপুর এলাকার শিল্প পুলিশ-১ এর প্রধান কার্যালয়ে পুলিশ ব্যারাক উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

পুলিশ জনগণের বন্ধু উল্লেখ করে আইজিপি বলেন, দেশের কল্যাণে পুলিশ সব সময় কাজ করে যাচ্ছে। জঙ্গি, মাদক ও সন্ত্রাস দমনে পুলিশ ব্যাপক প্রশংসিত হয়েছে। এছাড়া পুলিশের নিয়োগ, পদায়ন ও পদোন্নতির ক্ষেত্রে স্বচ্ছতা থাকায় সারাদেশে পুলিশ বাহিনী প্রশংসিত হয়েছে।

দেশের অর্থনীতি প্রসঙ্গে পুলিশ মহাপরিদর্শক বলেন, বিশ্ব অর্থনীতিতে মন্দা থাকলেও বাংলাদেশের অর্থনীতিতে এর কোনো প্রভাব নেই। বাংলাদেশের অর্থনীতি দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। পোশাক কারখানাগুলোতে শিল্প পুলিশের নিরাপত্তার কারণে অর্থনীতি অনেক দূর এগিয়ে গেছে।

এ সময় উপস্থিত ছিলেন- শিল্প পুলিশের অতিরিক্ত আইজিপি আব্দুস সালাম, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, শিল্প পুলিশ-১ এর পুলিশ সুপার সানা শামিমুর রহমানসহ সাভার ও আশুলিয়ার বিভিন্ন পোশাক কারখানার মালিকরা।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top