গাইবান্ধায় পরকীয়া প্রেমে গৃহবধুকে নিয়ে উধাও প্রতিবাদে সড়ক অবরোধ

গাইবান্ধায় পরকীয়া প্রেমে গৃহবধুকে নিয়ে উধাও প্রতিবাদে সড়ক অবরোধ
গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কোচাশহর এলাকায় পরকিয়া প্রেমের কারণে এক সন্তানের জননী গৃহবধূর নিয়ে এক যুবকের পালিয়ে যাওয়ার ঘটনায় আজ ৬ ফেব্রয়ারী বৃহস্পতিবার গ্রামের লোকজন গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কে কোচাশহর বাজার এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে গ্রামবাসী।

মোবাইল ফোনে সম্পর্ক তৈরী করে ওই উপজেলার দক্ষিণ শোলাগাড়ী গ্রামের আব্দুল জলিলের ছেলে লাজু মিয়া (৩০) পাশর্^বর্তী হরিপুর গ্রামের এক সন্তানের জননী এক মহিলার সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এরই এক পর্যায়ে গত ১ ফেব্র“য়ারী রাতে লাজু মিয়া ওই গৃহবধূকে নিয়ে মোটর সাইকেল যোগে পালিয়ে যায়। এ ঘটনায় গ্রামবাসী লাজু মিয়ার উপযুক্ত শাস্তির দাবীতে বৃহস্পতিবার সকালে কোচাশহর বাজার এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। প্রায় দু’ঘন্টার সড়ক অবরোধের কারণে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

পরে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত ) আফজাল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে অবরোধকারীদের সাথে আলোচনা করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আশ^াস দিলে অবরোধ তুলে নেয় গ্রামবাসী। এসময় গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, এ বিষয়ে থানায় মামলা দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0 comments

Comments Please