দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ৩শত পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে ৩শত পিছ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক
সেবা ডেস্ক: জামালপুর জেলার দেওয়ানগঞ্জের ডাংধরা ইউনিয়নের কদমতলা মোড় থেকে গতকাল ৪ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যা ৬ টার দিকে ৩শত পিছ ইয়াবা বড়িসহ একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ। ৫ ফেব্রুয়ারি তাকে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার মাদক কারবারি হলেন শেরপুর সদর উপজেলার জুগলি নামাপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে লাভলু (২৮)।

জানা গেছে, গোপন সংবাদ পেয়ে ৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক হাবিবুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা ও সহকারী উপপরিদর্শক (এএসআই) সোহেল রানা একদল পুলিশ নিয়ে মাদক দ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করেন। ডাংধরা ইউনিয়নের কদমতলায় তল্লাশি চকি বসিয়ে অভিযান পরিচালনা করার সময় মাদক কারবারি লাভলু সন্ধ্যা ৬টার দিকে সিএনজিযোগে রৌমারী হতে শেরপুরের দিকে যাচ্ছিলেন। এসময় সিএনজি থামিয়ে তল্লাশি করা হয়। এ মাদক কারবারি লাভলুর বসা বামপাশে সিটের নীচে ব্যাগ তল্লাশি করে ৩০০টি ইয়াবা বড়ি পাওয়া যায়। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা।লাভলুকে গ্রেপ্তার করে জামালপুর জেল হাজতে পাঠানো হয়েছে।

সানন্দবাড়ী তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. হাবিবুর রহমান বলেন, গ্রেপ্তার মাদক কারবারি লাভলুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দেওয়ানগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে এবং আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top