কুড়িগ্রামের করোনা রোধে আনসার ও ভিডিপির মাক্স ও লিফলেট বিতরণ

S M Ashraful Azom
কুড়িগ্রামের করোনা রোধে আনসার ও ভিডিপির মাক্স ও লিফলেট বিতরণ
গোলাম মোস্তফা রাঙ্গা: ২৪ মার্চ কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ে সামনে এবং ভোকেশনাল মোড়ে রাস্তায় চলচলকারী রিক্সা-ভ্যান চালক ও ভাসমান সাধারণ মানুষের মাঝে করোনা (কোভিট-১৯) ভাইরাসের প্রাদুর্ভাব প্রতিরোধে জনসচেতনা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে মাক্স ও প্রচারণাপত্র বিতরণ এবং স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট মোঃ এফতেখারুল ইসলাম। সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ টিটুল মিয়া, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন, মোঃ ইব্রাহিম খান, মোঃ ফরহাদ আলম চৌধুরী, মোঃ সেকেন্দার আলী, জেলা দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গা, উপজেলা প্রশিক্ষিকা সাজেদা খাতুন, শান্তি রাণী, জেসমিন নাহার, উপজেলা প্রশিক্ষক রুহুল আমিন ও মোঃ মাইদুল ইলাম মুরাদসহ অন্যান্য কর্মচারী ও ব্যাটালিয়ন আনসার।

০৯টি উপজেলায় পাঁচশত জন স্বেচ্ছাসেবকের মাধ্যমে প্রত্যমত্ম অঞ্চলে মাক্স ও প্রচারণাপত্র বিতরণ এবং স্বাস্থ্য সচেতনতামূলক বিভিন্ন পরামর্শ প্রদান করার লক্ষে ০৯টি উপজেলার উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তাদেরও মাক্স ও প্রচারণাপত্র বিতরণ করা হয়।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top