সীতাকুন্ডে ৫০ কেজি লোহার খণ্ড আকাশ থেকে মাটিতে!

S M Ashraful Azom
সীতাকুন্ডে ৫০ কেজি লোহার খণ্ড আকাশ থেকে মাটিতে!

সেবা ডেস্ক: চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় আকাশ থেকে প্রায় ৫০ কেজি ওজনের একটি লোহার খন্ড উড়ে এসে মাটিতে পড়েছে বলে তথ্য পাওয়া গেছে।

মাটিতে পড়ার পর সেটি ১০ ফুট গেঁথে যায়। পুলিশ, বোম্ব ডিসপোজাল ইউনিট এই ধাতব বস্তুর বিষয়ে কোনো সদুত্তর দিতে পারেনি।  উদ্ধার ধাতব বস্তুটিতে লাল এবং সাদা রঙের প্রলেপ রয়েছে। সীতাকুণ্ড থানা পুলিশের কাছে বস্তুটি রাখা হয়েছে।

সীতাকুন্ড থানার ওসি মোহাম্মদ ফিরোজ হোসেন মোল্লা বলেন, কাউন্টার টেররিজম ইউনিটের টিম মাটির নিচ থেকে ধাতব বস্তু উদ্ধার করে পুলিশকে বুঝিয়ে দিয়েছে। সিআইডির টিম দিয়ে এটি পরীক্ষা করা হবে। বস্তুটি কোথা থেকে এসে পড়েছে তা নিশ্চিত করে বলতে পারছি না।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, শনিবার দুপুর দুই টার দিকে সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউপির পূর্বহাসনাবাদ গ্রামের মিত্র বাড়ির পাশেই ধাতব বস্তুটি এসে পড়ে।

স্থানীয়রা দাবি করে, এটি আকাশ থেকেই পড়েছে। তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ ঘটনাস্থল ঘিরে রাখে।

কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ কমিশনার পলাশ কান্তি নাথ জানান, প্রথমে বলা হয়েছিল, এটি আকাশ থেকে পড়েছে। তাই ধারণা করা হয়েছিল হেলিকপ্টারের কোনো অংশ হতে পারে। এমনকি বিমানের যন্ত্রও হতে পারে। কিন্তু পরবর্তীতে মাটির নিচ থেকে তোলার পর দেখা গেলো একটি লোহার খণ্ড। কিন্তু কোথা থেকে এসে এই খণ্ডটি এখানে পড়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

করোনা থেকে বাঁচতে স্পেনের ঘরে ঘরে ধ্বনিত হলো আযান


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top