শেরপুরে করোনা সংক্রামণ ঠেকাতে চলছে নানা কার্যক্রম

শেরপুরে করোনা সংক্রামণ ঠেকাতে চলছে নানা কার্যক্রম

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরে করোনা ভাইরাস সংক্রমণ ঠেকাতে জনসচেতনতা মূলক কার্যক্রমের পাশাপাশি জীবানো নাশক পানি ছিটানো সহ নানা সচেতনেতা মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে। আজ বুধবার জেলা সদর পৌর শহরের বিভিন্ন সড়কে এ কার্যক্রম শুরু করেন পৌর মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

এসময় উপস্থিত ছিলেন জেলার সিভিল সার্জন এ কে এম আব্দুর রউফ, ডাঃ মোবারক হোসেন প্রমুখ।

এদিকে শহরে অবাধ জনযাতায়াত ও ভিড় ঠেকাতে  মাঠে নেমেছে পুলিশ। শহরের নিউমার্কেট, নয়ানীবাজার, স্টেডিয়াম মার্কেট ও বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান ও মোড়গুলোতে সচেতনেতা অভিযান চালায় পুলিশ। পুলিশ সুপার কাজী আশরাফুল আজীমের নির্দেশে পরিচালিত এ অভিযানে নেতৃত্ব দেন শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.আমিনুল ইসলাম।

এছাড়া শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম শেরপুরের ১৪ টি ইউনিয়নের চেয়ারম্যানদের হাতে বিনামুল্যে বিতরনের জন্য মাক্স ও লিফলেট তুলেদেন । এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজ আল-মামুন।

অন্যদিকে জেলা প্রশাসন সহ বিভিন্ন সংস্থা শহরের গুরুত্বপূর্ণস্থানে জনসাধরণদের হাত ধুতে স্থাপন করা হয়েছে অস্থায়ী সাবান পানির বেসিন।

জেলায় এ পর্যন্ত হোম কোয়ারেন্ট রাখা হয়েছে ১৩৪ জনকে এর মধ্যে ৪৪ জনের কোয়ারেন্টে থাকার মেয়াদ শেষ হয়েছে বাকী ৯০জন এখনো হোম কোয়ারেন্টে রয়েছে।


 -সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,