আজ সকাল থেকেই বকশীগঞ্জে শতভাগ লকডাউন, না মানলে কঠোর ব্যবস্থা

আজ সকাল থেকেই বকশীগঞ্জে শতভাগ লকডাউন, না মানলে কঠোর ব্যবস্থা

সেবা ডেস্ক: নিজেদের বিভিন্ন সমস্যা বা অসুবিধা হলেও নিজেরা এবং দেশের মানুষের রক্ষার্থে শতভাগ লকডাউন চায় বকশীগঞ্জের সর্বস্তরের জনসাধারন। জনসাধারনের এই দাবীর ‍মুখে আজ বুধবার থেকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বকশীগঞ্জে শতভাগ লকডাউন চলবে।

এ আগে গত রবিবার বকশীগঞ্জ উপজেলার হাট-বাজারে স্বাস্থ্যবিধি না মানায় সমস্ত দোকান ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন।  এই উদ্যোগের সাধারন মানুষের পক্ষ থেকে ব্যাপক সাড়া পায় উপজেলা প্রশাসন। কিন্তু এক দিন যেতে না যেতেই আবার লকডাউন খোলে দেয় স্থানীয় শিল্প ও বনিক সমিতি।

স্বাস্থ্য বিধি ও সামাজিক দুরত্ব বজায় রেখে ব্যবসা প্রতিষ্ঠান খুলে রাখার অঙ্গীকারও করে। কিন্তু এই অঙ্গীকার ১ মিনিটিও স্থায়ী হয়নি।

এরই মধ্যে গতকাল মঙ্গলবার করোনায় ৩জন আক্রান্ত হওয়ার খবর এলে সারা বকশীগঞ্জে আবার শতভাগ লকডাউনের দাবী উঠে।

সাধারন মানুষ জানান, আমরা বাঁচতে চাই। বকশীগঞ্জে মধ্যবাজার এলাকায় কিছু গার্মেন্টস ব্যবসায়ী তারা সুকৌলে আমাদের জীবন নিয়ে খেলা শুরু করেছে। এদের হাত থেকে মুক্তি পেতে প্রশাসনকে আরও কঠোর থেকে কঠোরতম হওয়ার দাবী জানান।

এদিকে বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার জানান, ২০ বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত বকশীগঞ্জ উপজেলার নিত্য প্রয়োজনীয় ব্যবসা প্রতিষ্ঠান ব্যতিত সব বন্ধ করে দেওয়া হবে। এই আইন অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,