শ্রীবরদীতে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার বিতরণ

শ্রীবরদীতে আওয়ামী লীগ নেতার ঈদ উপহার বিতরণ

রেজাঊল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: করোনার প্রভাবে ঘরে থাকা দুস্থ্য অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন শেরপুরের শ্রীবরদী উপজেলার গড়জরিপা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও গোপালখিলা ইয়ং ষ্টার ক্লাবের সভাপতি শাকিল আহম্মেদ।

শনিবার দিনব্যাপী বাড়ি বাড়ি গিয়ে বিধবা, অসহায় ও হতদরিদ্র ৩শ পরিবারের মাঝে ব্যাক্তিগত অর্থায়নে চাল, চিনি, সেমাই ও সাবান বিতরণ করেন। এর কয়েকদিন আগে ২শ পরিবারের মাঝে তিনি খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও গোপালখিলা উচ্চ বিদ্যালযের ম্যানেজিং কমিটির সভাপতি এমএ আব্দুল জলিল মিয়ার ছেলে।

এ সময় শাকিল আহম্মেদ বলেন, করোনার প্রভাবে কিছুদিন যাবত দুস্থ্য অসহায় ও হতদরিদ্র পরিবার গুলোর কর্মহীন হয়ে পড়েছে। এজন্য সরকারিভাবেও সহায়তা করা হচ্ছে। এর পাশাপাশি আমি ব্যাক্তিগত উদ্যোগে ওইসব পরিবারের মাঝে মানবিক কারণেই খাদ্য সামগ্রী বিতরণ করেছি। এখণ ঈদ উপহার বিতরণ করছি। এর মধ্যে চাল, চিনি, সেমাই ও সাবান দেয়া হচ্ছে। যাতে ঈদের দিন তারা ভাল খাবার খেতে পারে।

এসব ঈদ উপহার বিতরণে সার্বিক সহযোগিতা করেন গড়জরিপা ইউনিযনের ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চান মিয়া, ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আনোয়ারুল ইসলাম, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাজা মিয়া, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলম সুমন, সহ সভাপতি সাইম হোসেন, সাংগঠনিক সম্পাদক জসিম আহম্মেদ, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান, সোহানুর রহমান, লাভলু মিয়া, সাব্বির হোসাইন, নাঈম, জুবায়ের, আনছার, সাইফুল ইসলাম ও ইউনিয়ন তাতীলীগের আহবায়ক আবু রাসেল (আশকর)সহ স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, তাতীলীগ ও গোপালখিলা ইয়ং ষ্টার ক্লাবের নেতৃবৃ›দ্ব।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,