টাঙ্গাইলে ১২’শত কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ


টাঙ্গাইলে ১২’শত কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

সেবা ডেস্ক: মহামারির আকার নিয়ে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনা ভাইরাসের কারণে টাঙ্গাইলের ভূঞাপুরে দুঃস্থ, অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের লোকের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার ৬ মে দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের বিভিন্ন এলাকার হতদরিদ্র, দুঃস্থ, অসহায়, কর্মহীন ও নিম্ন আয়ের ১২’শ পরিবারের মধ্যে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, সাধারণ সম্পাদক আব্দুল হামিদ ভোলা, টাঙ্গাইল জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রাশিদুল ইসলাম, ভূঞাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবু, নিকরাইল ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ দুলাল হোসেন চকদার প্রমুখ।

সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রামণ মোকাবেলায় যে নির্দেশনা দিয়েছেন, তা আমাদের সকলকে অনুসরণ করে সামাজিক দূরত্ব বজায় রেখে নিজ নিজ বাসা, বাড়িতে অবস্থান করতে হবে। কিন্তু এ অবস্থায় সাধারণ খেটে খাওয়া মানুষেরা যাতে অভুক্ত না থাকে সেজন্য প্রত্যেকের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। আমার নির্বাচনী এলাকায় একজন মানুষও না খেয়ে থাকবে না।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,