হাজী মোঃ মমিন উদ্দিন মোল্লার স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

S M Ashraful Azom
হাজী মোঃ মমিন উদ্দিন মোল্লার স্মরণে ইফতার ও দোয়া মাহফিল

মাহবুবুর রহমান জিলানী (টঙ্গী, গাজীপুর) : গাজীপুর সিটি কর্পোরেশন ৫৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ মোস্তাকিম রহমান (নাহিদ) এর উদ্যোগে গাজীপুর মহানগর যুবলীগের প্রভাবশালী নেতা মোঃ বিল্লাহ হোসেন মোল্লার বাবা হাজী মোঃ মমিন উদ্দিন মোল্লার স্মরণে অসহায় ও গরীব মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ মে) লেসন আইডিয়াল স্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে সবার হাতে হাতে ইফতার সামগ্রী তুলে দেন  মোস্তাকিম রহমান নাহিদ। প্রায় ৬০০ জনের মধ্যে এই ইফতার সামগ্রী দেওয়া হয়।

এ সময় গাজীপুর মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লা বলেন, এ মহামারী করোনা ভাইরাসের সংক্রমণে ঘরে বন্দী গরীব ও নিম্ন আয়ের মানুষের মাঝে ধারা বাহিক ভাবে আমি আমার নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি এবং এই সমস্যা যত দিন  থাকবে তত দিন আপনাদের মাঝে আমার এই কার্যক্রম চলছে।

তিনি আরো বলেন আমাদের মোল্লা পরিবার আপনাদের পাশ্বে সবসময় ছিল ভবিষ্যতে ও থাকবে এবং কি তার মরহুম বাবার জন্য উপস্থিত সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

মোস্তাকিম রহমান নাহিদ বলেন,মহামারী করোনা ভাইরাসের প্রভাবে এই রমজানে ঘর বন্ধী গরীব ও অসহায় কর্মহীন হয়ে পড়া টঙ্গী পশ্চিম থানার বিভিন্ন এলাকায় আমি নিজ অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করে যাচ্ছি। এবং কি বাকী রোজা গুলোতে ও করবো।আমি নিজ হাতে ইফতার সামগ্রী তুলে দিতে পেরে খুবই গর্বিত।

তিনি আরো বলেন, গাজীপুর মহানগর যুবলীগের নেতা বিল্লাল হোসেন মোল্লার নির্দেশে আমরা ৫৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা কর্মী সব  সময় অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে  খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন, ৫৪ নং ওয়ার্ড যুবলীগ খন্দকার রনি,নেতা জুনায়েদ আহমেদ, রাসেল, সুমন হাওলাদার, আল মামুন,রায়হান,রাজু, আরিফ,সায়েম,আলামিন প্রমুখ।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top