নাগরপুরের ৬২২ টি মসজিদের ইমাম পেলেন প্রধানমন্ত্রীর উপহার

S M Ashraful Azom
নাগরপুরের ৬২২ টি মসজিদের ইমাম পেলেন প্রধানমন্ত্রীর উপহার

সেবা ডেস্ক: আসন্ন মুসলমানদের ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের সব মসজিদের ইমাম ও মুয়াজ্জিনের জন্য বিশেষ উপহার তথা আর্থিক সহায়তার ঘোষনা দিয়েছিলেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আলোকে আজ টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার তহবিল থেকে ৬২২ টি মসজিদের ইমামদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ঈদ উপহার স্বরুপ দেওয়া হয়েছে।

শুক্রবার ২২ মে সকালে উপজেলা মিলনায়তনে এক ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী ঘোষিত ঈদ উপহার প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। এসময় তিনি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় ইমামদের ভূমিকার জন্য তাদের ধন্যবাদ জানান। দেশের মঙ্গল কামনায় আল্লাহর নিকট দোয়া চাইতে বলেন।

পরে নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম ইমামদের প্রত্যেকের হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন ।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈমামদের কথা চিন্তা করে তাদের জন্য উপহার স্বরুপ দেশের প্রত্যেকটি মসজিদের ঈমামদের ঈদ উপহার দেওয়ার ঘোষনা দিয়েছিলেন। আজ নাগরপুর উপজেলার ৬২২ টি মসজিদের ঈমামদের মাঝে ৩১ লক্ষ ১০ হাজার টাকা প্রদান করা হল। ঈদ উপহার প্রদান অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ইসলামিক ফাউন্ডেশন নাগরপুর উপজেলা শাখার ফিল্ড সুপার ভাইজার মাঈন উদ্দিন, উপজেলা ইমাম সমিতির সাধারন সম্পাদক মো.ইব্রাহিম হোসেন খান প্রমূখ।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top