জামালপুরে পিতা-পূত্রসহ নতুন আরও ১২জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১

জামালপুরে পিতা-পূত্রসহ নতুন আরও ১২জন করোনায় আক্রান্ত, মৃত্যু ১

সেবা ডেস্ক: জামালপুরে পিতা-পূত্রসহ আরো ১২ জন বৈশ্বিক মহামারি নভেল করোনাভাইরাস (কোভিড-১৯) এ আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জামালপুর জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ১৬৯ জন হলো। এছাড়া করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন আরো একজন।

বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস। তিনি জানান, জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে পাঠানো রিপোর্টে ওই ১২ জনের করোনা পজিটিভ আসে। এর মধ্যে নয়জন মেলান্দহ উপজেলার, দুইজন সদরের ও একজন ইসলামপুরের বাসিন্দা।

নতুন আক্রান্তদের মধ্যে সদর হাসপাতালের একজন চর্মরোগ বিশেষজ্ঞ চিকিৎসক, ইসলামপুর হাসপাতালের ল্যাব টেকনিশিয়ান ও আরেক স্বাস্থ্যকর্মী রয়েছেন।

মেলান্দহে আক্রান্তরা হলেন- পৌরসভার নাগেরপাড়া গ্রামের এক বৃদ্ধ ও তার ছেলে, পৌরসভার উত্তর আদিপৈত গ্রামের এক যুবক, একই গ্রামের আরেকজন, সরদারবাড়ি এলাকার এক যুবক, নয়ানগর ইউপির সাধুপুর কমিউনিটি ক্লিনিকের নারী সিএইচসিপি, একই ইউপির ফুলছেন্না গ্রামের এক বৃদ্ধ, কুলিয়া ইউপির ভালুকা গ্রামের একজন নারী এবং অজ্ঞাত একজন।

জামালপুরের সিভিল সার্জন ডা. প্রণয় কান্তি দাস জানান, ১৯ মে মেলান্দহ উপজেলার ঝাউগড়া ইউপির কাপাসহাটিয়া গ্রামের ৫৫ বছর বয়সী এক ব্যক্তির করোনা পজিটিভ আসে। ২০ মে তাকে জামালপুরের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে নেয়া হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় ওই দিনই ময়মনসিংহ এসকে হাসপাতালের আইসোলেশনে পাঠান চিকিৎসকরা। সেখানেই বৃহস্পতিবার বিকেলে তিনি মারা যান।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন