সিলেটে একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত ৬২ জন

S M Ashraful Azom
সিলেটে একদিনে করোনা ভাইরাসে আক্রান্ত ৬২ জন

সেবা ডেস্ক: সিলেটে একদিনে আরো ৬২ জন প্রাণঘাতি নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ল্যাব ও ঢাকা থেকে পাঠানো রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। এর মধ্যে মৌলভীবাজারে ২২, হবিগঞ্জে ২১, সিলেটে ১২ ও সুনামগঞ্জে সাতজন আক্রান্ত হন।

বৃহস্পতিবার রাতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক হিমাংশু লাল রায় জানান, হাসপাতালের ল্যাবে ১৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। যার মধ্যে ১৩ জনের শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তাদের মধ্যে নতুন আক্রান্ত ১২ জন। একজন আগের আক্রান্ত ছিলেন। দ্বিতীয়বারের পরীক্ষায় তার করোনা পজিটিভ এসেছে। আক্রান্তরা সিলেট নগর, সদর উপজেলা, ফেঞ্চুগঞ্জ, বালাগঞ্জ ও বিশ্বনাথ উপজেলার বাসিন্দা।

সুনামগঞ্জের সিভিল সার্জন ডা. মো. শামস উদ্দিন জানান, সন্ধ্যায় ঢাকা ও শাবিপ্রবির ল্যাব থেকে পাঠানো রিপোর্টে দুই পুলিশ সদস্যসহ আরো সাতজনের করোনা পজিটিভ ধরা পড়ে। আক্রান্তদের মধ্যে সুনামগঞ্জ পুলিশ লাইনসের দুই সদস্য, তাহিরপুর উপজেলার তিনজন ও ছাতক উপজেলার একজন রয়েছেন।

মৌলভীবাজারের সিভিল সার্জন ডা. তওহীদ আহমদ জানান, জেলায় সাংবাদিক, চিকিৎসক, নার্সসহ আরো ২২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার ঢাকা থেকে পাঠানো রিপোর্টে তাদের করোনা পজিটিভ আসে। এর মধ্যে একজন সাংবাদিক, তিনজন চিকিৎসক ও পাঁচজন নার্সসহ কয়েকজন স্বাস্থ্যকর্মী রয়েছেন।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে কমলগঞ্জ উপজেলার ১০ জন, সদরের দুইজন, জুড়ীর চারজন, বড়লেখার তিনজন, রাজনগরের দুইজন ও শ্রীমঙ্গলের একজন রয়েছেন।

এছাড়া হবিগঞ্জে আরো ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলেছুর রহমান উজ্জ্বল জানান, আক্রান্তদের মধ্যে চুনারুঘাট উপজেলার ১৪ জন, নবীগঞ্জের দুইজন, বাহুবলের দুইজন সদরের একজন, লাখাইয়ের একজন ও মাধবপুরের একজন।

এ নিয়ে সিলেট বিভাগে আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৬১ জন হলো। এর মধ্যে সিলেটে ২৩৭, হবিগঞ্জে ১৫২, সুনামগঞ্জে ৮৯ ও মৌলভীবাজারে ৮৩ জন রয়েছেন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৪৫ জন। যার মধ্যে সিলেটে ২৮ জন, হবিগঞ্জে ৫৯ জন, সুনামগঞ্জে ৫০ ও মৌলভীবাজারে আটজন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top