রৌমারীতে প্রতিবাদে মানববন্ধন

রৌমারীতে প্রতিবাদে মানববন্ধন

রৌমারী প্রতিনিধি: পকেটে ইয়াবা ট্যাবলেট দিয়ে মুশফিক জামান মামুন ও হেমায়েত উল্লাহ হিমু নামের ঢাকা কলেজের দুই ছাত্রকে বিজিবি’র গোয়েন্দা বিভাগের সদস্য জসিম উদ্দিন ও সিরাজুল ইসলাম কর্তৃক গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার সায়দাবাদ বাজার সংলগ্ন ডিসি রাস্তার চৌরাস্তা মোড়ে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানবন্ধনে এলাকার প্রায় দুই শতাধীক জনতা অংশ নেয়। 
এসময় বক্তব্যদেন যাদুরচর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাখওয়াত হোসেন সবুজ, যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী, আব্বাস উদ্দিন ও ছেলের বাবা আলহাজ্ব সৈয়দ জামান প্রমূখ। বক্তাগণ বক্তব্যে আসামীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবী জানান।
প্রসঙ্গত, উপজেলার যাদুরচর ইউনিয়নের আলগারচর গ্রামের সৈয়দজ্জামালের ছেলে মুশফিকুজ্জামান মামুন ও সাদেক হোসেনের ছেলে হেমায়েত উল্লাহ হিমু বিজিবি’র গোয়েন্দা শাখার সদস্য জসিম উদ্দিনের সাথে বাকবিতÐার পূর্ব জের ধরে তাকে গ্রেফতার করা হয়েছে বলে ওই ছাত্রের পিতা সৈয়দ জামান এ অভিযোগ তোলেন এবং বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছেন। গত ২২ জুন (সোমবার) দুপুরের দিকে উপজেলার সায়দাবাদ এলাকা থেকে মামুনকে গ্রেফতার করা হয়। এ সময় তার চাচাত ভাই হেমায়েত উল্ল্যাহ হিমুকেও গ্রেফতার করে বিজিবি। মুশফিকুজ্জামান মামন ঢাকার ‘মাইলস্টোন স্কুল এন্ড কলেজ’ থেকে ইংরেজি ভার্সনে এইচএসসি পাশ করে বর্তমানে ‘শান্ত মরিয়মে’ অধ্যায়নরত।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন