রাজিব হত্যা মামলার প্রধান আসামী জিহাদ টাঙ্গাইলে আটক

রাজিব হত্যা মামলার প্রধান আসামী জিহাদ টাঙ্গাইলে আটক

সেবা ডেস্ক: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার মেহেদী হাসান রাজিব (২৮) নামের এক ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্র হত্যা মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে টাঙ্গাইল সদর উপজেলার সন্তোষ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জিহাদ (২৭) ভূঞাপুর উপজেলার মফিজুল হকের ছেলে।

এর আগে গত বৃহস্পতিবার দুপুরে গাছের আম পারাকে কেন্দ্র করে চাচাত ভাই জিহাদের হাতে খুন হন ওই শিক্ষার্থী। নিহত রাজিব ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র ও গারাবাড়ি গ্রামের গোলাম মোস্তফা ওরফে দুলালের ছেলে। সে বিশ্ববিদ্যালয়ের জহুরল হক হল শাখার সাবেক সহ-সভাপতি।

ওই দিন বৃহস্পতিবার মধ্যে রাতে নিহতের পিতা গোলাম মোস্তফা ওরফে দুলাল বাদি হয়ে ৪ জনের নাম উল্লেখ করে থানায় মামলা দাযের করেন। পরদিন শুক্রবার নিহতের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

এ ব্যাপারে ভূঞাপুর থানার ওসি রাশিদুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জিহাদকে গ্রেফতার করা হয়। এ ঘটনার পর থেকে সে পলাতক ছিলো। বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যহত রয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুরে রাজিবের সাথে একই বাড়ির চাচাত ভাই জিহাদের গাছের আম পারা নিয়ে ঝগড়া হয়। আর ঝগড়ার একপর্যায়ে জিহাদ ধারালো ছুরি দিয়ে রাজিবকে আঘাত করলে সে গুরুতর আহত হয়। আহত রাজিবকে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে আনা হয়। এসময় তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৫ টার দিকে রাজিবের মৃত্যু হয়।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন