প্রায় পৌনে ৬ কোটি টাকার ব্যায়ে হচ্ছে মেলান্দহ পৌরসভা পানি শোধনাগার

প্রায় পৌনে ৬ কোটি টাকার ব্যায়ে হচ্ছে মেলান্দহ পৌরসভা পানি শোধনাগার

সেবা ডেস্ক: জামালপুরের মেলান্দহ পৌরসভায় প্রায় পৌনে ছয় কোটি টাকা ব্যয়ে নির্মাণ করা হচ্ছে ভূ-গর্ভস্থ পানি শোধনাগার। গতকাল ২৯ জুন এই পানি শোধনাগার প্রকল্পের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তরফলক উম্মোচন করেন বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম এমপি।

পানি শোধনাগার নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপনের সময় অন্যান্যের মধ্যে জামালপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ফজলুল হক, মেলান্দহ উপজেলা নির্বাহী র্কমকর্তা (ইউএনও) তামিম আল ইয়ামীন, পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মুহাম্মদ কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ জিন্নাহ, পৌর আওয়ামী লীগের সভাপতি নাট্যকার আসাদুল্লাহ ফারাজী ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হেলাল, ঠিকাদার মির্জা গোলাম রব্বানী রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।

মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন এ প্রতিবেদককে জানান, বাংলাদেশ পৌর পানি সরবরাহ ও স্যানিটেশন প্রকল্পের আওতায় পাঁচ কোটি ৭৩ লাখ টাকা ব্যয়ে এই প্রকল্পটি বাস্তবায়ন করছে জামালপুর জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর। এই শোধনাগারে প্রতি ঘণ্টায় ১৮০ ঘন মিটার ভূ-গর্ভস্থ পানি শোধন করা যাবে। প্রকল্পটি বাস্তবায়িত হলে পর্যায়ক্রমে মেলান্দহ পৌরসভার নয়টি ওয়ার্ডের প্রায় ১১ হাজার পরিবার বিশুদ্ধ পানি সরবরাহের আওতায় আসবে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


,

0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন