দেওয়ানগঞ্জে প্রায় দু’শ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে বিজিবি

S M Ashraful Azom
0
দেওয়ানগঞ্জে প্রায় দু’শ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে বিজিবি

জামালপুর সংবাদদাতা: জামালপুরে প্রায় দু’শ পিস ইয়াবাসহ দুইজনকে আটক করেছ বিজিবি। ২২ জুন ৩৫ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ এর প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ, ২২ জুন বাঘারচর বিওপির হাবিলদার আলাল ত্রিপুরার এর নেতৃত্বে বিজিবির টহলদল গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়নের সায়দাবাদ এলাকায় অভিযান পরিচালনা করেন।

টহলদলের কাছে পাচারকারিদের একটি মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহ হয়। এ সময় বিজিবি‘র দল সেই মোটরসাইকেলের পিছু নিয়ে দেওয়ানগঞ্জ উপজেলাধীন ডাংধরা ইউনিয়নের কদমতলী এলাকা থেকে আটক করে। বিজিবি টহলদলের মোটর সাইকেলসহ দুই আরোহীকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১৯৭ পিস, ১টি মোবাইল ফোন এবং ৫২২ টাকা জব্দ করে।

যার সর্বমোট সিজার মূল্য-১,৫৯,৬২২/- টাকা। আটককৃতরা হলো- দক্ষিণ আলগারচরের সৈয়দ জামানের ছেলে আল মুসফিকুর জামান মামুন (২১), সাদেক হোসেনের ছেলে হেমায়েত উল্লাহ হিমু (২০)। আটককৃতদের দেওয়ানগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top