শেরপুরে রশিদা বিড়ি কোম্পানীর সাড়ে ৩ লাখ ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ

S M Ashraful Azom
0
শেরপুরে রশিদা বিড়ি কোম্পানীর সাড়ে ৩ লাখ ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরে ইদ্রিস এন্ড কোং এর রশিদা বিড়ি’র দুইটি ফ্যাক্টরীতে অভিযান চালিয়ে ৩ লাখ ৪০ হাজার প্যাকেটে ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ করেছে র‌্যাব-১৪ এর একটি দল। ২৯ জুলাই বুধবার রাত সাড়ে বারোটার দিকে শেরপুর সদর এবং শ্রীবর্দী উপজেলা একই কোম্পানীর দুইটি ফ্যাক্টরীতে এনএসআই, র‌্যাব-১৪ এবং জেলা প্রশাসনের যৌথ অভিযানে এসব ব্যবহৃত ব্যান্ডরোল লাগানো প্যাকেট জব্দ করা হয়। এসময় উভয় ফ্যাক্টরী থেকে দুই জনকে আটক করা হয়। 

এনএসআই ও র‌্যাব জানায়, শেরপুরের ইদ্রিস এন্ড কোং নামে একটি কোম্পানীর বিড়ির প্যাকেটে ব্যবহৃত সরকারি রাজস্ব আদায়ের ব্যান্ডরোল ব্যবহার করে বিড়ির প্যাকেট বাজারজাত করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে এনএসআই, র‌্যাব এবং জেলা প্রশাসন যৌথ অভিযান পরিচালনা করে শেরপুরের লছমনপুর, কুসুমহাটি ও শ্রীবরদীর তাতিহাটি এলাকার ইদ্রিস এন্ড কোং এর ফ্যাক্টরীতে। অভিযান পরিচালনাকালে ৩ লাখ ৪০ হাজার ব্যবহৃত ব্যান্ডরোল জব্দ করে। এসময় শফিউল আলম ও রুবেল শাহরিয়ার নামে দুইজনকে আটক করে। আটক ২ ব্যক্তি ওই প্রতিষ্ঠানের অতিরিক্ত ব্যবস্থাপক পদে কর্মরত। 
এদিকে অভিযানের খবর পেয়ে প্রতিষ্ঠানের ম্যানেজার কৌশলে পালিয়ে যায়। এ ব্যাপারে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের প্রস্তুতি চলছে। 


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top