ধুনটে যাত্রীর আসনের নীচে বাংলা মদ, চালক গ্রেপ্তার

S M Ashraful Azom
0
ধুনটে যাত্রীর আসনের নীচে বাংলা মদ, চালক গ্রেপ্তার

রফিকুল আলম,ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় সিএনজি চালিত অটোরিকশায় যাত্রীর আসনের নীচ থেকে ৪৫ বোতল বাংলা মদ জব্দ করেছে পুলিশ। এ সময় অটোরিকশাটি সহ চালককে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার দুপুর ২টার দিকে বগুড়া-ধুনট সড়কের নিমগাছি নান্দিয়ারপাড়ার একটি শিক্ষা প্রতিষ্ঠানের পাশে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত অটোরিকশার চালক মিজানুর রহমান (৪৫) বগুড়ার শাহজাহানপুর উপজেলার বেতগাড়ি গ্রামের আহম্মেদ আলীর ছেলে। তার ব্যবহৃত সিএনজি চালিত অটোরিকশার নম্বর বগুড়া থ ১১-৬১৪৯।

থানা সূত্রে জানা যায়, চালক মিজানুর রহমান বগুড়া সাতমাথা এলাকা থেকে ৪৫ বোতল বাংলা মদ কৌশলে অটোরিকশায় যাত্রীর আসনের নীচে গোপন করে রাখে। এরপর ওই আসনে ৩জন যাত্রী বসিয়ে চালক অটোরিকশা চালিয়ে বগুড়া থেকে ধুনট শহরের দিকে রওনা হন।

এদিকে গোপন সংবাদের ভিত্তিতে ধুনট থানা পুলিশ বগুড়া-ধুনট সড়কের নান্দিয়ারপাড়ায় একটি শিক্ষা প্রতিষ্ঠানের পাশে অবস্থান নেন। এসময় যাত্রীবাহী অটোরিকশাটি ঘটনাস্থলে পৌছলে পুলিশ আটক করে। পরে অটোরিকশায় তল্লাসি চালিয়ে যাত্রীর আসনের নীচ থেকে ৪৫ বোতল বাংলা মদ জব্দ করে। তবে এ ঘটনার সাথে জড়িত থাকার আলামত না পেয়ে অটোরিকশার তিন যাত্রীকে ছেড়ে দিয়েছে। এ ঘটনায় ধুনট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলার প্রস্তুতি চলছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা এ তথ্য নিশ্চিত করে বলেন, ঈদকে সামনে রেখে মাদক কারবারিরা বিভিন্ন ধরণের মাদক দ্রব্যর মজুদ গড়ে তোলার চেষ্টা করছে। এ কারণে মাদক বিরোধী সাড়াসি অভিযান অব্যাহত রাখা হয়েছে। তারই ধারাবাহিকতায় অভিযান চালিয়ে ৪৫ বোতল বাংলা মদসহ অটোরিকশার চালককে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনার সাথে আর কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top