ইসলামপুরে ক্ষতিগ্রস্থদের মাঝে গবাদি প্রাণির খাদ্য বিতরন

S M Ashraful Azom
0
ইসলামপুরে কুলকান্দি ইউনিয়নে ক্ষতিগ্রস্থদের মাঝে গবাদি প্রাণির খাদ্য বিতরন

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। জামালপুরের ইসলামপুরে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গবাদি প্রাণির খাদ্য বিতরন করা হয়েছে। উপজেলার কুলকান্দি  ইউনিয়নের ৯৭৩টি পরিবারের মাঝে এই গো খাদ্য বিতরন করা হয়।
 সংসদ সমদস্য ফরিদুল হক খান দুলাল ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গো খাদ্যের প্যাকেট তুলে দেন।

উপজেলা প্রানি সম্পদ অধিদপ্তর ইসলামপুরের আয়োজনে বুধবার বিকালে কুলকান্দি হার্ড পয়েন্ট বাঁধে আয়োজিত বিতরন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামান আব্দুন নাছের বাবুল, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,রোজিনা আক্তার চায়না, প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ ছানোয়র হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,সাংগঠনিক সসম্পাদক জুবায়দুর রহমান দুলাল বিএসসি, সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ, ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওবায়দুল হক বাবু,উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আলহাজ মিয়া,কলেজ ছাত্রলীগ সভাপতি শাওন সরকার সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিষদ সুত্রে জানাগেছে-বন্যায় ক্ষতিগ্রস্থ কুলকান্দি,বেলগাছা,নোয়ারপাড়া ইউনিয়নে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে গো-খাদ্য বিতরন করা হবে। প্রতি ইউনিয়নের ৯৭৩টি পরিবার ৭৫কেজি করে খাদ্য পাবেন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top