টঙ্গীতে গরিব অসহায়দের মাঝে ঈদ উপহার ও বৃক্ষরোপন কর্মসূচি

S M Ashraful Azom
0
টঙ্গীতে গরিব অসহায়দের মাঝে ঈদ উপহার  ও বৃক্ষরোপন কর্মসূচি

মাহবুবুর রহমান জিলানী (টঙ্গী,গাজীপুর) : গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় গরিব অসহায় ও নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ, মাস্ক বিতরণ, বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।
সোমবার (২০ জুলাই) টঙ্গী বাজার আশরাফ টেক্সটাইল মিলস্ উচ্চ বিদ্যালয় মাঠে গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আলহাজ্ব আমান উদ্দিন সরকারের সভাপতিত্বে এবং টঙ্গী পূর্ব থানা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী লিটন উদ্দিন সরকারের তত্ত্বাবধানে অনুষ্ঠিত হয়েছে।
গরিব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী মাস্ক ও বৃক্ষরোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মো: কাইয়ুম সরকার, আবুল কালাম আজাদ মালম, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার হোসেন সরকার,কে এম পলাশ মাহমুদ প্রমুখ।

কামরুল আহসান সরকার রাসেল বলেন, যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশে করোনা ভাইরাস শুরু থেকেই যুবলীগের নেতাকর্মীরা অসহায় নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। তাদেরকে আমরা বিভিন্ন খাদ্য সামগ্রী দিয়ে সহযোগিতা করেছি।আমাদের এই সহযোগিতা অব্যাহত রয়েছে। এ ছাড়াও যুবলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে যে কোন কর্মসূচি দেয়া হয় সেই কর্মসূচি আমরা যথাযথভাবে পালন করে আছি।
সারা দেশে যুবলীগের নেতাকর্মীরা বৃক্ষরোপন কর্মসূচি পালন করছে। এরই ধারাবাহিকতায় গাজীপুরের মহানগরীর প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে আমাদের এই বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হচ্ছে।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top