মধুপুরে ৪ হত্যা মামলার প্রধান আসামীর স্বীকারোক্তিমুলক জবানবন্দি

S M Ashraful Azom
0
মধুপুরে ৪ হত্যা মামলার প্রধান আসামীর স্বীকারোক্তিমুলক জবানবন্দি

সেবা ডেস্ক: টাঙ্গাইলের মধুপুর উপজেলায় স্বামী-স্ত্রী ও দুই সন্তানসহ একই পরিবারের চারজনকে হত্যা মামলায় গ্রেফতারকৃত প্রধান আসামী সাগর আদালতে ১৬৪ ধারা স্বীকারোক্তিমুলক জনাববন্দি প্রদান করেছে।

মঙ্গলবার মধুপুর থানা পুলিশ টাঙ্গাইল প্রেরণ করলে টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শামছুল আলম এর আদালতে দুপুরে এই স্বাকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। টাঙ্গাইলের কোর্ট ইন্সপেক্টর তানভীর আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। এদিকে গ্রেফতারকৃত অপর এক আসামী জোয়াদ আলীকে সোমবার মামলার তদন্তকারী কর্মকর্তা ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

র‌্যাব-১২এর অধিনায়ক লেফটেনেন্ট কর্নেল খায়রুল ইসলাম রোববার রাত আটটায় মধুপুরের মির্জাবাড়ি ইউনিয়নের ব্রাহ্মনবাড়ি আশ্রায়ন প্রকল্প এলাকায় সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান, নিহত আব্দুল গনির সাথে সাগর আলীর দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। সাগর আলী আব্দুল গনির বাসার কাছেই ভাড়া থেকে মধুপুরে রিক্সা চালাতেন। বিভিন্ন সময় গনির কাছ থেকে সাগর সুদে টাকা ঋন নিয়েছেন। ঋনের টাকা পরিশোধ করতে আগে কয়েকবার ব্যর্থ হয়েছেন। গত বুধবার সকালে গনির কাছে সাগর দুইশত টাকা ঋন চাইতে যান। এসময় আব্দুল গনি সাগরকে ভৎসনা করেন এবং তাকে কোন ঋন দেবেনা বলে জানান। এতে সাগর অপমানিতবোধ করেন। পরে মধুপুর বাজারে গিয়ে এক বন্ধুর সাথে গনিকে হত্যার পরিকল্পনা করেন। পরিকল্পনা মত বুধবার রাত ১০টার দিকে গনির মাস্টারপাড়া এলকার বাসায় যান। তখন গনির স্ত্রী ও সন্তানরা ঘুমে ছিল। গনির সাথে কথা বলার এক পর্যায়ে রুমালে চেতনানাশক নিয়ে তার নাকে মুখে চেপে ধরে অজ্ঞান করেন। অন্য কক্ষে থাকা গনির স্ত্রী ও সন্তানদেরও চেতনানাশক দিয়ে অজ্ঞান করেন। পরে সাথে নিয়ে যাওয়া ছুড়ি দিয়ে এবং ওই বাড়িতে থাকা কুড়াল দিয়ে তাদের হত্যা করেন। তারা ওই বাড়ি থেকে কিছু মালামাল লুট করে নিয়ে যান। যাওয়ার সময় ঘরের দরজায় ও গেইটে তালা দিয়ে যান। পরে সাগর ব্রাহ্মনবাড়ি আশ্রায়ন প্রকল্পে তার বোনের ঘরে লুট করা মালামাল গর্ত করে লুকিয়ে রাখেন।

উল্লেখ্য, গত শুক্রবার টাঙ্গাইলের মধুপুর পৌর শহরের মাষ্টার পাড়ার আ. গণির তালাবদ্ধ বাসা থেকে ৪ জনের লাশ উদ্ধার করে মধুপুর থানা পুলিশ। উদ্ধার হওয়ার পর ওই দিন রাতেই আব্দুল গনির বড় মেয়ে সোনিয়া বেগম বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে মধুপুর থানায় মামলা দায়ের করেন।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top