শেখ হাসিনা সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছে: এমপি দুলাল

S M Ashraful Azom
0
শেখ হাসিনা সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছে এমপি দুলাল

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: বর্তমান সরকার অসহায় ও দুস্থ্য মানুষের পাশে থেকে দূর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে। তিনি বাংলার মেহনতী মানুষের কথা ভেবেই প্রতি নিয়তই ব্যস্ত থাকেন। কেউ যাতে না খেয়ে থাকে সেজন্য আমাদের সজাগ থাকার নির্দেশ দেন। জামালপুরের ইসলামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বন্যার্তদের মাঝে রান্নাকরা খাবার খিচুড়ি ও শুকনো রুটি বিতরণ কালে সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল এসব কথা বলেন।

তিনি আরো বলেন- বন্যা দূর্গতদের পাশে থেকে দূর্যোগ মোকাবেলা প্রতিনিয়তই আপনাদের পাশে আছি থাকবো। এ সময় ধনতলা,পূর্ব বেলগাছা,গুঠাইল বাজারে আশ্রয় নেওয়া বন্যার্তদের মাঝে ওই খিচুড়ি বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম,সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক ও উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ,সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ,সাবেক ছাত্রনেতা জিয়াউল হক জুয়েল,উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিব চৌধুরী,সাধারন সম্পাদক আলহাজ মিয়া বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউনিয়নের চেয়ারম্যান আঃ সালাম প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে-চলমান ভয়াবহ বন্যায় ইসলামপুরের লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন। ওইসব পানিবন্দি মানুষের খাদ্য সমস্যা সমাধানের জন্য ইসলামপুরের বিভিন্ন স্পটে একযোগে খিচুড়ি ও শুকনো রুটি বিতরণ শুরু হয়েছে। 


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top