শ্রীবরদীতে প্রাইভেটকারের চাপায় এক শিশুর মৃত্যু

S M Ashraful Azom
0
শ্রীবরদীতে প্রাইভেটকারের চাপায় এক শিশুর মৃত্যু

রেজাউল করিম বকুল, শেরপুর প্রতিনিধি: শেরপুরের শ্রীবরদীতে প্রাইভেটকারের চাপায় মোয়াজ মিয়া নামে আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। রবিবার সকাল ৯টার দিকে পৌর শহর হতে ভায়াডাঙ্গা সড়কের পোড়াগড় এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু মোয়াজ ওই এলাকার মিজানুর রহমান ওরফে মিসকিন মিয়ার ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, পৌর শহর হতে ভায়াডাঙ্গা সড়কের পাশে মিসকিন মিয়ার বাড়ি। সকাল ৯টার দিকে মোয়াজ  বাড়ি থেকে বের হয়ে সড়কের পাশে দাঁড়িয়েছিল। এ সময় ভায়াডাঙ্গা থেকে ছেড়ে আসা পৌর শহর মুখী একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে মোয়াজ গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন ও ওই প্রাইভেটকারের চালক তাকে গাড়িতে তুলে উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসে। এ সময় দায়িত্বরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় সাবেক কাউন্সিলর শাহ আলম জানান, মৃত শিশুকে তার বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে। থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রুহুল আমিন তালুকদার জানান, এ ব্যাপারে থানায় একটি ইউডি মামলার প্রস্তুতি চলছে। এ ঘটনায় মিসকিনের পরিবারে নেমেছে শোকের ছায়া।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top