ইসলামপুরে বন্যার্তদের মাঝে খিচুড়ী ও শুকনো রুটি বিতরণ

ইসলামপুরে বন্যার্তদের মাঝে খিচুড়ী ও শুকনো রুটি বিতরণ

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে বন্যার্তদের মাঝে শনিবার দুপুর উপজেলার বিভিন্ন রান্নাকরা খাবার খিচুড়ি ও শুকনো রুটি বিতরণ শুরু হয়েছে।

ইসলামপুরের মলমগঞ্জ হাই স্কুল, মলমগঞ্জ কলেজ ও ধনতলা,পূর্ব বেলগাছা,গুঠাইল বাজারে আশ্রয় নেওয়া বন্যার্তদের মাঝে ওই খিচুড়ি বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড জামান আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড আঃ সালাম, সহ সভাপতি আঃ রাজ্জাক লাল মিয়া,যুগ্ম সম্পাদক ও উপাদক্ষ ফরিদ উদ্দিন আহম্মেদ,সহ দপ্তর সম্পাদক সালাউদ্দিন শাহ,সাবেক ছাত্রনেতা জিয়াউল হক জুয়েল,উপজেলা ছাত্রলীগ সভাপতি রাকিব চৌধুরী,সাধারন সম্পাদক আলহাজ মিয়া বেলগাছা ইউনিয়নের চেয়ারম্যান আঃ মালেক,চিনাডুলী ইউনিয়নের চেয়ারম্যান আঃ সালাম প্রমূখ উপস্থিত ছিলেন।

একইদিন জেলা প্রশাসক এনামুল হক ইসলামপুরের মলমগঞ্জ হাই স্কুল ও কলেজ আশ্রয় নেওয়া বন্যার্তদের মাঝে ত্রানসামগ্রী বিতরন ও শুকনো রুটি কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

ইসলামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমান জানান, চলমান ভয়াবহ বন্যায় ইসলামপুরের লক্ষাধিক মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবন কাটাচ্ছেন। ওইসব পানিবন্দি মানুষের খাদ্য সমস্যা সমাধানের জন্য জামালপুর জেলা প্রশাসকের নির্দেশে ইসলামপুরের বিভিন্ন স্পটে একযোগে খিচুড়ি ও শুকনো রুটি বিতরণ শুরু হয়েছে। 

তিনি জানান, ওইসব খিচুড়ি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের তত্ত¡াবধানে স্বস্ব এলাকার বন্যার্তদের মাঝে বিতরণ করা হবে।


ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


0 comments

Comments Please

আপনার মূল্যবান মতামতের জন্য সেবা হট নিউজ পরিবারের পক্ষ থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

সেবা হট নিউজ : সত্য প্রকাশে আপোষহীন