'করোনাকালেও উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে শেখ হাসিনার সরকার'

S M Ashraful Azom
0
'করোনাকালেও উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে শেখ হাসিনার সরকার'

সেবা ডেস্ক: 'বৈশ্বিক মহামার করোনার মধ্যেও শেখ হাসিনার সরকার দেশের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছে। বাংলাদেশ সরকারের সঠিক সিদ্ধান্তের কারণেই বাংলাদেশ করোনার প্রাথমিক পর্যায় কাটিয়ে উঠতে সক্ষম হয়েছে।'

গতকাল শনিবার (১৮ জুলাই) সকালে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা পরিষদ চত্বরে বোচাগঞ্জ উপজেলাধীন উপজেলা কমপ্লেক্স সম্প্রসারিত প্রশাসনিক ভবন, মিলনায়তন, রাস্তা  প্রশস্তকরণসহ বিভিন্ন প্রকল্পের আওতায় উপকারভোগীদের মাঝে সেলাই মেশিন ও প্রতিমন্ত্রীর ঐচ্ছিক তহবিল থেকে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

প্রতিমন্ত্রী বলেন, যেখানে একটি পিসিআর মেশিন দিয়ে আমরা শুরু  করেছিলাম, সেখানে সারা দেশে ৬০টি মেশিন স্থাপন করা হয়েছে। করোনা হলেই হাসপাতালে যেতে হবে এমন কথা নেই, বাড়িতে থেকেই এর চিকিৎসা সম্ভব। তিনি বলেন, করোনায় বিশ্বের বড় বড় রাষ্ট্রপ্রধান দিশাহারা, সেখানে বাংলাদেশের প্রধানমন্ত্রী এক দিনের জন্যও বিভ্রান্ত হননি। সাহসিকতার সঙ্গে দেশের মানুষের পাশে দাঁড়িয়েছেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা থেকে শুরু করে তৃণমূল নেতাকর্মীরা ছাড়া আর কাউকে মাঠে দেখা যায়নি। আওয়ামী লীগের নেতাকর্মীরা ছবি তোলার জন্য রাজনীতি করে না, দেশমাতৃকার জন্য রাজনীতি করে। তিনি বলেন, আমরা দেখেছি, যখন দুই মাস সাধারণ ছুটি ছিল, তখন শেখ হাসিনার নেতৃত্বে দেশের মানুষ পাশে দাঁড়িয়েছে। আমেরিকা, ইতালিসহ বিভিন্ন দেশে করোনায় মৃতদের গণকবর দেওয়া হয়েছে, সেখানে আমাদের দেশে ধর্মীয় অনুশাসন মেনে দাফন ও সৎকার করা হয়েছে। করোনায় দেশের একজন কর্মহীন মানুষও না খেয়ে থাকেনি, প্রত্যেক মানুষের কাছে সরকারি ত্রাণ পৌঁছে গেছে।

বোচাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছন্দা পালের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফছার আলী, সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর প্রমুখ।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top