প্রধানমন্ত্রীর উপহার: ঢেউটিন ও চেক বিতরণ করলেন পলক

S M Ashraful Azom
0
প্রধানমন্ত্রীর উপহার ঢেউটিন ও চেক বিতরণ করলেন পলক

সেবা ডেস্ক: নাটোরের সিংড়ায় প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে চিকিৎসার জন্য অর্থ সহায়তার চেক ও অগ্নিকাণ্ডসহ প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক এমপি।

গতকাল শনিবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলা পরিষদের সামনে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ আয়োজিত এক অনুষ্ঠানে এই ঢেউ টিন এবং অর্থের চেক বিতরণ করেন তিনি।

উপজেলা নির্বাহী অফিসার নাসরিন বানূর সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস।

অনুষ্ঠানে দুইজনকে চিকিৎসা বাবদ ৫০ হাজার করে এক লাখ টাকা প্রদান করা হয় এবং ২৪ বান্ডিল ঢেউটিন ও ৭২ হাজার টাকা প্রদান করা হয়। মুজিব বর্ষ উপলক্ষে বিভিন্ন ধরনের ২৫ হাজার গাছের চারা বিতরণ করা হয় এ অনুষ্ঠানে। পরে "পল্লী উন্নয়নে সোনালী সোপান" শীর্ষক মুজিব বর্ষ উপলক্ষে বিআরডিবির ঋণ উৎসবে ঋণগ্রহীতাদের মাঝে অর্থ বিতরণ উদ্বোধন করেন প্রতিমন্ত্রী।

ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top