শেখ হাসিনার সরকার সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছে: পলক

S M Ashraful Azom
0
শেখ হাসিনার সরকার সবসময় অসহায় ও দুস্থ মানুষের পাশে রয়েছে পলক

সেবা ডেস্ক: বর্তমান সরকার অসহায় ও দুস্থ মানুষের পাশে থেকে দূর্যোগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ সরকারের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। নাটোরের সিংড়ায় ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। 

তিনি আরও বলেন, আত্রাই নদীর পানি বিপদ সীমা অতিক্রম করায় সিংড়া থেকে তেমুখ নওগাঁ রাস্তার তিনটি স্থানে প্রবল বন্যায় ভেঙ্গে যাওয়া সড়ক বাঁধ ৪৮ ঘন্টার পর পুনঃনির্মাণ করা হয়েছে।

পানি প্রবাহ রোধে আপদকালীন এই বাঁধ নির্মাণের নির্দেশনার পর, গত ১৬ই জুলাই আমি নিজে এই বাঁধ নির্মাণ কাজের উদ্বোধন করেছিলাম। তারপর থেকে দুই দিনে এই বাঁধ নির্মাণ করা হয়।

আজ শনিবার সকাল থেকে এই বাঁধের কারণে প্লাবিত এলাকাগুলোতে নতুন করে আর পানি প্রবেশ করতে পারেনি। এছাড়া সিংড়ার বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে।

এ সময় অনদের মধ্যে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাসরিন বানু ও পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. আবু রায়হান।



ভিডিও নিউজ


-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন


ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top